শিরোনাম
◈ শেখ রুবেলের দাবি, ভারতের মাটিতে প্রবাসী সরকার গঠন করতে যাচ্ছে আওয়ামী লীগ (ভিডিও) ◈ হাসিনার পদত্যাগপত্র নিয়ে নতুন তথ্য দিলেন উপদেষ্টা আসিফ ◈ ৪৫ মিনিটে দেশ ছেড়ে পালিয়ে যাওয়াটাই শেখ হাসিনার পদত্যাগপত্র : মেজর হাফিজ ◈ অন্ধকারে ব্যাটাররা, তাইজুলের ৫ উইকেটে লড়াইয়ে বাংলাদেশ ◈ ট্রাফিক ব্যবস্থাপনায় থাকবে শিক্ষার্থীরা, পাবেন সম্মানী ◈ নওয়াব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ শাহীনুর মিয়া গ্রেপ্তার ◈ বিএনপির দুই গ্রুপ একইস্থানে সমাবেশ ডাকায় পাবনায় ১৪৪ ধারা জারি ◈ বেনাপোল বন্দরে ৫ শতাংশ শুল্কায়নে আমদানিকৃত ডিম খালাস ◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া

প্রকাশিত : ১৬ জুলাই, ২০২৪, ১০:৩৫ রাত
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাকিস্তানে টেস্ট সিরিজ অবশ্যই চ্যালেঞ্জিং হবে: অধিনায়ক শান্ত

স্পোর্টস ডেস্ক: আগামী মাসে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে পাকিস্তান সফর করবে বাংলাদেশ। আর এই সিরিজটি কঠিন হবে বলে মনে করছেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তবে মুশফিক-মুমিনুলদের অভিজ্ঞতা কাজে লাগাতে পারলে সিরিজে লড়াই হবে বলে মনে করছেন শান্ত।

মঙ্গলবার (১৬ জুলাই) ঢাকায় একটি কুইজের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শান্ত বলেন, এটা (পাকিস্তান সিরিজ) অবশ্যই অনেক চ্যালেঞ্জিং হবে, তারা খুবই ভালো দল। তবে এই ফরম্যাটে আমাদের মুশফিক ভাই, মমিনুলসহ ভাইসহ আরো কয়েকজন অভিজ্ঞ খেলোয়াড় আছেন। আমরা যদি আমাদের অভিজ্ঞতাটা কাজে লাগিয়ে শক্তি অনুযায়ী খেলতে পারি, সিরিজটা অবশ্যই ভালো হবে।

শান্ত আরো বলেন, অবশ্যই এটা শুধু কোনো সিরিজ বা টুর্নামেন্ট ভালো অথবা খারাপ খেলার ক্ষেত্রে না। খারাপ হলেও আমাদের সামনের দিকে যেতে হবে ভালো হলেও ওটা নিয়ে খুব বেশি চিন্তা করে যে। আমার মনে হয় বর্তমানে থাকাটাই খুব গুরুত্বপূর্ণ এবং সামনে আমাদের কোন সিরিজটা আছে। আমাদের ভিন্ন একটা ফরম্যাটে বেশ কিছু নতুন প্লেয়ার আসবে।

২১ আগস্ট প্রথম এবং ৩০ আগস্ট দ্বিতীয় টেস্টে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। সিরিজের আগে প্রস্তুতির জন্য যথেষ্ট সময়ও পাচ্ছে পুরো দল। তাই পাকিস্তানের মাটিকে টেস্ট সিরিজটা টাইগারদের জন্য ভালো হবে বলে মনে করেন তিনি। -আরটিভি

দলপতির মতে, যারা টি-টোয়েন্টি ফরম্যাটে ছিল না, যারা আসবে তারা অনেক আগে থেকেই প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান সিরিজের জন্য। অবশ্যই সামনে সিরিজটা আবার নতুন করে শুরু করা। আমরা লাস্ট শ্রীলঙ্কার সাথে শেষ করেছিলাম অনেক দিন পর আবার একটা টেস্ট সিরিজ সামনে। এই সিরিজের আগে সবাই মোটামুটি একটা সময় পাচ্ছে প্রস্তুতি নেওয়ার জন্য সুতরাং আশা করছি ভালো কিছু হবে।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়