শিরোনাম
◈ শেখ রুবেলের দাবি, ভারতের মাটিতে প্রবাসী সরকার গঠন করতে যাচ্ছে আওয়ামী লীগ (ভিডিও) ◈ হাসিনার পদত্যাগপত্র নিয়ে নতুন তথ্য দিলেন উপদেষ্টা আসিফ ◈ ৪৫ মিনিটে দেশ ছেড়ে পালিয়ে যাওয়াটাই শেখ হাসিনার পদত্যাগপত্র : মেজর হাফিজ ◈ অন্ধকারে ব্যাটাররা, তাইজুলের ৫ উইকেটে লড়াইয়ে বাংলাদেশ ◈ ট্রাফিক ব্যবস্থাপনায় থাকবে শিক্ষার্থীরা, পাবেন সম্মানী ◈ নওয়াব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ শাহীনুর মিয়া গ্রেপ্তার ◈ বিএনপির দুই গ্রুপ একইস্থানে সমাবেশ ডাকায় পাবনায় ১৪৪ ধারা জারি ◈ বেনাপোল বন্দরে ৫ শতাংশ শুল্কায়নে আমদানিকৃত ডিম খালাস ◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া

প্রকাশিত : ১৬ জুলাই, ২০২৪, ০৫:৩৩ বিকাল
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাই না আর কোনো ছাত্র-ছাত্রীর রক্ত ঝরুক: শরিফুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলন ছড়িয়ে পড়েছে পুরো দেশে। রাজধানীর ঢাকায় বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সড়ক অবরোধ ও বিক্ষোভ কর্মসূচি পালন করছে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলের শিক্ষার্থীরা।

সাধারণ শিক্ষার্থীদের এই কোটা সংস্কার আন্দোলনে সমর্থন জানিয়েছেন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরাও। এবার ছাত্রদের পাশে দাঁড়ালেন টাইগার দলের তারকা পেসার শরিফুল ইসলাম।

মঙ্গলবার নিজের ভেরিফাইড ফেসবুক পোস্টে শরিফুল লিখেছেন, আসসালামু আলাইকুম, আমি একজন ক্রিকেটার হলেও একজন ছাত্র। আমি চাই না আর কোনো ছাত্রছাত্রীর রক্ত ঝরুক।

এদিকে জাতীয় দলের ব্যাটার তৌহিদ হোসেন হৃদয়ও পাশে দাঁড়িয়েছেন ছাত্রদের। হৃদয় নিজেও পড়াশোনা করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষার্থী ফেসবুক পোস্টে লিখেছেন, সবকিছু থেকে দূরে আছি, তাই অনেক কিছুই দেখা হয়নি। আমার প্রাণের ঢাকা ইউনিভার্সিটি, আর রক্তাক্ত না হোক।

এর আগে, রোববার ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোটা আন্দোলনকারী শিক্ষার্থী ও বিরোধীদের মধ্যে দুপুর থেকে রাত পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ চলে। এ ঘটনায় শতাধিক শিক্ষার্থী আহত হয়েছেন।

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়