শিরোনাম
◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া ◈ ২০২৫ সালের সরকারি ছুটির প্রজ্ঞাপন জারি, বাড়ল ঈদ-পূজার ছুটি ◈ শেখ হাসিনার পদত্যাগ ইস্যু নিয়ে ফের বিতর্ক ◈ বাবাকে মাহমুদুর রহমান নামে দাফন করিনি: হারিছ চৌধুরীর মেয়ে ◈ ভারতীয় সংবাদমাধ্যমগুলো রাষ্ট্রপতির বক্তব্য নিয়ে যা বলছে 

প্রকাশিত : ১৬ জুলাই, ২০২৪, ০১:০৩ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিজের ইনজুরির খবর জানালেন মেসি

লিওনেল মেসি

স্পোর্টস ডেস্ক : কলাম্বিয়াকে হারিয়ে টানা দ্বিতীয়বার কোপার শিরোপা জয় করেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। ম্যাচ শেষে ট্রফি নিয়ে সতীর্থদের সঙ্গে উৎসবে মাতলেও খেলার শেষ সময়ে মাঠে ছিলেন না মেসি। ৬৬ মিনিটে মারাত্মক আহত হয়ে মাঠ ছেড়েছিলেন তিনি। তার পা ফুলে ঢোল হওয়ার ছবি টেলিভিশনে দেখা গিয়েছে। সে ছবিতে মেসিভক্তরা আতঙ্কিত হয়েছে। দ্রুত প্রিয় এই খেলোয়াড় মাঠে ফিরতে পারবেন কিনা তা নিয়ে মেসিভক্তদের মনে শঙ্কা। তবে আতঙ্কিত হওয়ার কিছু নেই বলে মেসি নিজেই জানিয়েছেন।

এক পোস্টে মেসি নিজের চোটের অবস্থা জানিয়ে লিখেছেন, ‘আমি ঠিক আছি। ঈশ্বরকে ধন্যবাদ। আশা করছি, দ্রুতই আমি মাঠে ফিরতে পারব এবং আমি যে কাজটা করতে সবচেয়ে বেশি ভালোবাসি, সেটা উপভোগ করব।’

সোমবার সকালে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচটি মেসির জন্য কঠিন করে তুলেছিল কলাম্বিয়া। মারাত্মক সব ট্যাকলে মেসিকে রুখতে চেষ্টা করেছিল কলাম্বিয়া। একবার মারাত্মক ট্যাকলে আহত হলেও চিকিৎসক সেবায় মাঠে ফেরেন তিনি। কিন্তু ৬৬ মিনিটে বল দখলের জন্য ছুটতে গিয়ে ব্যথায় মাটিতে শুয়ে পড়েন। চিকিৎসকরা চেষ্টা করে তাকে আর মাঠে ফেরাতে পারেনি। আহত হয়ে মাঠ ছেড়েছিলেন মেসি।  ব্যথা পায়ে সতীর্থদের সঙ্গে শিরোপা জয়ের উৎসবে মেতেছিলেন দুেইবার কোপা জয়ী মেসি।

অন্য এক পোস্টে সবাইকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘কোপা আমেরিকা শেষ। প্রথমেই আমি আমাকে দেওয়া বার্তা আর অভিনন্দনের জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই।

এসএইচ/এমটি

  • সর্বশেষ
  • জনপ্রিয়