শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ১৫ জুলাই, ২০২৪, ১১:৩২ দুপুর
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হামেস রদ্রিগুয়েজ সেরা খেলোয়াড়

সেরা খেলোয়াড়

স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়ন ট্রফির পাশাপাশি কোপাতে দেওয়া হয়েছে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার। তার পাশাপাশি ছিল সেরা খেলোয়াড়, সেরা গোলরক্ষক ও ফেয়ার প্লে ট্রফি। এই চার ট্রফি ভাগাভাগি করে নিয়েছে দুই ফাইনালিস্ট দল। সর্বোচ্চ গোলদাতার পুরস্কার গোল্ডেন বুট পেয়েছেন আর্জেন্টিনার লাউতারো মার্টিনেজ। পাঁচ গোল করেছেন তিনি।

সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন কলাম্বিয়ার হামেস রদ্রিগুয়েজ। টুর্নামেন্টে একটি গোল করার পাশাপাশি ছয়টি গোলের রূপকার ছিলেন তিনি। সেরা গোলরক্ষকের পুরস্কার গোল্ডেন গ্লাভস পেয়েছেন আর্জেন্টিনার গোলরক্ষক ইমিলিয়ানো মার্টিনেজ। টুর্নামেন্টে ছয় ম্যাচের পাঁচটিতে তার বিপক্ষে কোনো গোল হয়নি। আর ফেয়ার প্লের ট্রফি পেয়েছে কলাম্বিয়া।

এক নজরে কে পেলেন কোন পুরস্কার:
সর্বোচ্চ গোলদাতা: লাউতারে মার্টিনেজ (আর্জেন্টিনা)
সেরা খেলোয়াড়: হামেস রদ্রিগুয়েজ (কলাম্বিয়া)
সেরা গোলরক্ষক: ইমিলিয়ানো মার্টিনেজ (আর্জেন্টিনা)
ফেয়ার প্লে অ্যাওয়ার্ড: কলাম্বিয়া

আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়