শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ১৫ জুলাই, ২০২৪, ০৯:১৯ সকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কান্নায় ভেঙ্গে পড়লেন মেসি

স্পোর্টস ডেস্ক : কোপা আমেরিকা জয় করেছেন। বিশ্বকাপ জয়ের উল্লাসেও মেতেছেন। ক্যারিয়ারের শেষ সময়ে এসে আরো একটা কোপা জয়ের স্বপ্ন মেসির। মাঠ থেকে দলকে নেতৃত্ব দেওয়ার ইচ্ছা তো ছিলই। কিন্তু মাঠে থাকতে পারলেন না আর্জেন্টিনা অধিনায়ক। ৬৬ মিনিটে মাঠ ছেড়ে যেতে হয়েছে তাকে।

মেসির পরিবর্তে মাঠে  আসেন নিকো গঞ্জালেস। বল দখলের লড়াইয়ের সময় হঠাৎ পড়ে যান মেসি। আর তখনই ছটফট করতে থাকেন। দ্রুত ছুটে আসে চিকিৎসকরা। তখনই মেসি জানিয়ে দেন আর মাঠে থাকতে পারবেন না। নিজের এমন সিদ্ধান্ত মোটেও মেনে নিতে পারেননি। তাই তো মাঠের মধ্যে কান্নায় ভেঙ্গে পড়েন। মাঠের বাইরে সাইড লাইনে বসে তাকে কান্না করতে দেখা যায়। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়