শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ১৫ জুলাই, ২০২৪, ০৮:৩০ সকাল
আপডেট : ০৪ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোলশূন্যভাবে শেষ প্রথমার্ধ

স্পোর্টস ডেস্ক ; ম্যাচ আর্জেন্টিনা শুরু করেছিল মানসিকভাবে পিছিয়ে থেকে। অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারের মা, আলেহান্দ্রো গার্নাচোর ভাইসহ একাধিক খেলোয়াড়ের স্বজনরা আটকে ছিলেন উগ্রপন্থী কলম্বিয়ান সমর্থকদের মাঝে। খেলা শুরুর আগে নিজের মাকে নিরাপদে স্টেডিয়ামে নিয়ে আসতে লকাররুম ছেড়ে বেরিয়ে আসেন ম্যাক অ্যালিস্টার। এমন বিপর্যস্ত আর্জেন্টিনার ওপর চড়াও হতেও সময় নেয়নি কলম্বিয়া। শারীরিক নির্ভর এ খেলায় প্রথমার্ধ গোলশূন্যভাবে শেষ হয়েছে।

ফাইনালের প্রথমার্ধে মানসিকভাবে বিধ্বস্ত আর্জেন্টিনাকে খুঁজে পাওয়া যায়নি সেভাবে। পুরোটা সময় ব্যস্ত থাকতে হয়েছে রক্ষণে। যদিও রোমেরো-লিসান্দ্রো জুটি আর গোলবারের নিচে এমিলিয়ানো মার্তিনেজ বাঁচিয়েছেন আর্জেন্টিনার স্বপ্ন। গোলশূন্য অবস্থায় প্রথমার্ধ শেষ হলেও আলবিসেলেস্তেদের পার করতে হয়েছে কঠিন সময়। এরসঙ্গে যুক্ত হয় কলম্বিয়ার শারীরিক ফুটবল। যা লিওনেল মেসিদের পিছিয়ে দিয়েছে আরও অনেকখানি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়