শিরোনাম
◈ এবার সেনাদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ◈ বিদেশে অসুস্থ হয়ে পড়া নারী শ্রমিকরা বেশির ভাগই জরায়ুর সমস্যায় ভুগছেন ◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের !

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৬:০৩ বিকাল
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সর্বকনিষ্ঠ ফুটবলার হিসেবে গোল করে বিশ্ব রেকর্ড ইয়ামালের

স্পোর্টস ডেস্ক: চলমান ইউরো চ্যাম্পিয়নশিপের প্রথম সেমিফাইনালে ফ্রান্সকে ২-১ ব্যবধানে হারিয়ে ফাইনালে উঠেছে স্পেন। মঙ্গলবার রাতের ম্যাচে ইউরো ইতিহাসে কম বয়সী খেলোয়াড় হিসেবে গোল করে রেকর্ড গড়েছেন স্পেনের লামিনি ইয়ামাল। গোল করার সময় তার বয়স হয়েছিল ১৬ বছর ৩৬২ দিন।

পাশাপাশি এই গোলে ইউরো ও বিশ্বকাপ মিলিয়ে সর্বকনিষ্ঠ গোলদাতা হলেন ইয়ামাল। এর আগে ১৯৫৮ বিশ্বকাপে ১৭ বছর ২৩৯ দিনে গোল করেছিলে ব্রাজিলিয়ান ফুটবল সম্রাট পেলে। -গোল ডট কম

তবে রেকর্ডের চেয়ে খেলাতেই বেশি মনযোগ দিতে চান ইয়ামাল। ম্যাচ শেষে লামিন ইয়ামাল বলেন, এসব নিয়ে আমি খুব একটা ভাবি না। আইকন হয়েছি কি-না এসবেরও খবর নেই আমার কাছে। এগুলো তো মাঠের খেলায় কাজে লাগে না। আমার কাজ দলকে সহায়তা করা। সেই চেষ্টাই করি সবসময় এবং এই ম্যাচেও তাই করেছি।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়