শিরোনাম
◈ এবার সেনাদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ◈ বিদেশে অসুস্থ হয়ে পড়া নারী শ্রমিকরা বেশির ভাগই জরায়ুর সমস্যায় ভুগছেন ◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের !

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৪:০৪ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপ ব্যর্থতায় নির্বাচক ওয়াহাব ও রাজ্জাককে সরালো পিসিবি

স্পোর্টস ডেস্ক: এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে বাজে পারফরম্যান্সে পাকিস্তান বাদ পড়েছে প্রথম রাউন্ডেই। বাবর আজমের দল হেরেছে যুক্তরাষ্ট্রের মতো দলের কাছেও। তাই এবার পাকিস্তান ক্রিকেট দলের নির্বাচক কমিটির সদস্য ওয়াহাব রিয়াজ ও আবদুল রাজ্জাককে বরখাস্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

মঙ্গলবার (৯ জুলাই) এক বিবৃতিতে নির্বাচক কমিটি থেকে সরিয়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করে পিসিবি। তবে কমিটির বাকি পাঁচ সদস্য ফরম্যাটভেদে দলের অধিনায়ক ও কোচ, মোহাম্মদ ইউসুফ, আসাদ শফিক ও ডাটা অ্যানালিস্টকে এখনও দায়িত্বে রাখা হয়েছে। বিবৃতিতে নির্বাচক কমিটি পুনর্গঠনের কথাও জানানো হয়।

২০২৩ ওয়ানডে বিশ্বকাপের পর পাকিস্তানের ক্রিকেট দলের প্রধান নির্বাচকের দায়িত্ব পান ওয়াহাব। গত মার্চে ওয়াহাবসহ ৭ সদস্যের নির্বাচক কমিটির ঘোষণা করে পিসিবি। তবে সাবেক এই বাঁহাতি পেসারকে প্রধান নির্বাচকের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। সে সময়ই নির্বাচক কমিটিতে জায়গা পান দেশটির সাবেক অল-রাউন্ডার রাজ্জাকও। -অলআউট স্পোর্টস

এ নিয়ে গত চার বছরে ছয়টি নির্বাচক কমিটি পরিবর্তন করেছে পিসিবি। অন্যদিকে পিসিবির এমন সিদ্ধান্তের পেছনে খেলোয়াড়, কোচ ও ম্যানেজারের মতামত নেওয়া হয়েছে জানান পিসিবির এক কর্মকর্তা।

গত মাসে শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে যুক্তরাষ্ট্রের কাছে সুপার ওভারে হেরে আসর শুরু করে পাকিস্তান। এরপর চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের দেওয়া ১২০ রানের লক্ষ্যও তাড়া করতে পারেনি বাবর আজমের দল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়