শিরোনাম
◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের ! ◈ টাঙ্গাইলে পিঁপড়ার ডিমের কেজি ১৫০০ টাকা ◈ ছাত্রলীগ নেতার সঙ্গে ফোনালাপ ফাঁস, রাবি ছাত্রদলের ২ নেতাকে অব্যাহতি ◈ পোশাকশিল্পে স্বস্তি ফিরছে, নতুন অর্ডার আসছে

প্রকাশিত : ০৯ জুলাই, ২০২৪, ০৮:৪৯ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বসুন্ধরা কিংসের কোচ হলেন রোমানিয়ার ভ্যালেরি তিতা

স্পোর্টস ডেস্ক: দীর্ঘ ৬ বছর বসুন্ধরা কিংসের কোচ ছিলেন স্পেনের অস্কার ব্রুজন। এই কোচের অধীনে ঘরোয়া ফুটবলে সাফল্য পেলেও আন্তর্জাতিক প্রতিযোগিতায় সুবিধা করতে পারেনি দলটি। তাই ব্রুজনকে বাদ দিয়ে এবার এশিয়ান চ্যাম্পিয়ন্স (এএফসি) কাপ জেতানো রোমানিয়ার ভ্যালেরি তিতাকে  কোচ হিসিবে নিয়েছে বসুন্ধরা কিংস।

মঙ্গলবার (৯ জুলাই) এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কিংসের সভাপতি ইমরুল হাসান। ইমরুল বলেন, আমরা ভ্যালেরি তিতাকে এক বছরের জন্য নিয়োগ দিয়েছি। এছাড়া রোমানিয়া থেকে তার সঙ্গে একজন ফিটনেস ও সেটপিস কোচেরও আসার কথা রয়েছে। -বাংলা ট্রিবিউন

৫৮ বছর বয়সী এই কোচের এশিয়া অঞ্চলের ফুটবলে কাজ করার ভালো  অভিজ্ঞতা রয়েছে। সবশেষ সৌদি আরবের দ্বিতীয় স্তরের ক্লাব আল আইনের দায়িত্বে ছিলেন। এএফসি কাপে তিতার অধীনে ২০১০ সালে সিরিয়ার ক্লাব আল ইত্তিহাদ চ্যাম্পিয়ন হয়েছিল।

এছাড়া ইরাক, ইরান, সংযুক্ত আরব আমিরাতের ক্লাব ফুটবলেও কাজ করার অভিজ্ঞতা আছে উয়েফা পেশাদার লাইসেন্সধারী তিতার। দুই মেয়াদে সিরিয়া জাতীয় দলের প্রধান কোচও ছিলেন।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়