শিরোনাম

প্রকাশিত : ০৯ জুলাই, ২০২৪, ০৭:১১ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গম্ভীরের ভারতীয় কোচ হওয়া আটকে আছে দর-কষাকষিতে

স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের পর শেষ হয়েছে রাহুল দ্রাবিড়ের মেয়াদ। চলতি মাসের শেষের দিকে শ্রীলঙ্কার সঙ্গে সিরিজ খেলবে ভারত। আর এই সিরিজ দিয়েই দায়িত্ব শুরু হওয়ার কথা রয়েছে নতুন কোচের। তবে জুলাইয়ের প্রথম সপ্তাহে কোচের নাম ঘোষণা করার কথা থাকলেও তা করেনি ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। -আনন্দবাজার

বিসিসিআইয়ের একটি সূত্র থেকে জানা যায়, ভারতীয় দলের প্রধান কোচ হওয়ার তালিকায় সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর এগিয়ে রয়েছেন। বেতন হিসাবে গম্ভীর যে টাকা চেয়েছেন, তা দিতে রাজি নন বোর্ডকর্তারা। বেতন নিয়ে দু’তরফের দর কষাকষি চলছে। যদিও আশা করা হচ্ছে, কয়েক দিনের মধ্যেই সমাধানসূত্র পাওয়া যাবে।

এছাড়া রাহুল দ্রাবিড়ের তিন সহকারী ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর, ফিল্ডিং কোচ টি দিলীপ এবং বোলিং কোচ পরশ মামব্রের কার্যকালের মেয়াদও শেষ হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপে। গম্ভীরের অন্যতম শর্ত হল, তাকে পছন্দ মতো সহকারী কোচদের বেছে নিতে দিতে হবে। গম্ভীরের সহকারীরা কত টাকা বেতন নেবেন, তারও আন্দাজ পেতে চাইছেন বোর্ড কর্তারা। গোটা বিষয়টি পরিষ্কার হওয়ার পর ভারতীয় দলের নতুন কোচের নাম ঘোষণা করা হবে।

আগামী ২৭ জুলাই থেকে শুরু হবে ভারত-শ্রীলঙ্কা সিরিজ। দ্বীপরাষ্ট্রের মাটিতে তিনটি করে এক দিনের ম্যাচ এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারতীয় দল। বোর্ড সচিব জয় শাহ জানিয়েছেন, নতুন কোচই দল নিয়ে যাবেন শ্রীলঙ্কায়।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়