শিরোনাম

প্রকাশিত : ০৯ জুলাই, ২০২৪, ০৪:৪২ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভূমধ্যসাগরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ মরক্কোর দুই ফুটবলার

স্পোর্টস ডেস্ক: গত শনিবার ভূমধ্যসাগরে ঘুরতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন মরক্কোর ৫ ফুটবলার। তাদের মধ্যে ২ জন এখনো সাগরে নিখোঁজ রয়েছেন। সোমবার (৮ জুলাই) এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছে বার্তা সংস্থা রয়টার্স।

নিখোঁজ দুই ফুটবলার হলেন- সালমান হারাক ও আবেদেল্লাতিফ আখরিফ। জানা গেছে, সর্বশেষ ফুটবল বিশ্বকাপে দ্যুতি ছড়ানো মরক্কোর পাঁচ ফুটবলার ভূমধ্যসাগরের গভীর পানিতে সাঁতার কাটার সময় দুর্ঘটনার শিকার হন।

তারা আবার মরক্কোর শীর্ষ লিগের ক্লাব ইত্তিহাদ ট্যাঙ্গারে খেলা একই দলের সতীর্থ। তিনজনকে উদ্ধার করা গেলেও তাদের মধ্যে দুইজন এখনও সাগরে নিখোঁজ রয়েছেন। -রয়টার্স

ইত্তিহাদ ট্যাঙ্গারের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, শক্তিশালী স্রোতে তাদের ছোট নৌযানটি ভেসে যাওয়ার পর শনিবার সমুদ্রে নিখোঁজ হয়েছেন। একই ক্লাবের এই পাঁচ সতীর্থ ছোট একটি ইয়টে করে সাগরভ্রমণে যান। এক পর্যায়ে গভীর পানিতে সাঁতার কাটতে নামেন তারা। আর তখনই ঘটে দুর্ঘটনাটি।

ক্লাবটির সহ-সভাপতি আনাস মারাবেত বলেন, প্রবল স্রোত ও দমকা বাতাসে ইয়টটি ভেসে যায়। সেদিনই তিনজনকে উদ্ধার করা হয়। বাকি দুইজনের উদ্ধার কাজ চলমান আছে।

উদ্ধারকৃত খেলোয়াড়দের বরাতে মারাবেত বলেন, সাঁতার কাটতে যাওয়ার সময় খেলোয়াড়দের সঙ্গে কোনো বয়া ছিল না। ২৪ বছর বয়সী আখরিফ ইত্তিহাদ সিনিয়র দলের খেলোয়াড়। আর ১৮ বছর বয়সী হারাক মূল দলে জায়গা করে নেওয়ার অপেক্ষায় ছিলেন। ২০১৫ সাল থেকে মরক্কোর শীর্ষ লিগে ইত্তিহাদ ট্যাঙ্গার। ২০১৭-১৮ মৌসুমে তাদের ক্লাব ইতিহাসের প্রথম ও একমাত্র লিগ শিরোপা জিতে।

এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়