শিরোনাম

প্রকাশিত : ০৯ জুলাই, ২০২৪, ০৪:১৫ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দলে নিলে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতেও রাজি: ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক: ওয়ানডে এবং টেস্ট ক্রিকেট থেকে আগেই অবসর নিয়েছিলেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার। এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর শেষ করে আইসিসির ছোট ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন এই বাঁহাতি ব্যাটার। তবে দলের প্রয়োজনে আবারও খেলতে চান মারকুটে এই ওপেনার।

আগামী বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তানে অনুষ্ঠিত হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে ওয়ার্নার লিখেছেন, আপাতত আরও কিছুদিন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট চালিয়ে যাব এবং যদি দলে নেওয়া হয়, চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতেও উন্মুক্ত থাকব আমি।

অস্ট্রেলিয়ার বাঁহাতি ব্যাটার লিখেছেন, আমি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট চালিয়ে যাব। একই সঙ্গে অস্ট্রেলিয়ার হয়ে চ্যাম্পিয়নস ট্রফিতে খেলতেও প্রস্তুত যদি আমাকে নেওয়া হয়। খেলোয়াড় ও স্টাফদের প্রতি ধন্যবাদ আমার ওপর আস্থা রাখার জন্য। এখানে হোয়াটসঅ্যাপের ত্রুটিগত কোনো ব্যাপার ঘটেনি। আমার কণ্ঠস্বর শুনতে আপনাদের কান সজাগ রাখা উচিত।

ওয়ার্নার আরো লিখেছেন, গল্প শেষ। সর্বোচ্চ পর্যায়ে এত দীর্ঘ সময় খেলা অবিশ্বাস্য এক অভিজ্ঞতা। অস্ট্রেলিয়া আমার দল ছিল। আমার ক্যারিয়ারের অধিকাংশই আন্তর্জাতিক পর্যায়ে। এমনটা করতে পারা সম্মানের বিষয়। সব সংস্করণে ১০০-এর বেশি ম্যাচ খেলা আমার জীবনের সারমর্ম। -যমুনা টিভি

তিন সংস্করণ মিলিয়ে ১৮ হাজার ৯৯৫ রান করে অস্ট্রেলিয়ার ক্রিকেট ইতিহাসের দ্বিতীয় সফলতম ব্যাটার ওয়ার্নার (রিকি পন্টিংয়ের রান ২৭ হাজার ৩৬৮)। সেঞ্চুরিতেও ওয়ার্নারের (৪৯টি) ওপরে আছেন কেবল পন্টিং (৭০টি)। তিন সংস্করণই একশর বেশি ম্যাচ খেলা অস্ট্রেলিয়ার একমাত্র ক্রিকেটার ওয়ার্নারই।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়