শিরোনাম
◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের ! ◈ টাঙ্গাইলে পিঁপড়ার ডিমের কেজি ১৫০০ টাকা ◈ ছাত্রলীগ নেতার সঙ্গে ফোনালাপ ফাঁস, রাবি ছাত্রদলের ২ নেতাকে অব্যাহতি ◈ পোশাকশিল্পে স্বস্তি ফিরছে, নতুন অর্ডার আসছে ◈ সৌদি আরবের হাতে ফিলিস্তিনকে তুলে দেবে যুক্তরাষ্ট্র? ◈ ওবায়দুল কাদেরের সন্ধান দিলেই পুরস্কার ◈ কারি কারি টাকার বান্ডিল ইউএনওর পোড়া বাড়ি-গাড়িতে, ভিডিও ভাইরাল ◈ পেটের ব্যথা নিয়ে হাসপাতালে, পেট থেকে বের হলো কাঁচি

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২৪, ০৪:৫১ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মেজর লিগ ক্রিকেটে সাকিবের দল লস অ্যাঞ্জেলসের হার

স্পোর্টস ডেস্ক: যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেটে (এমএলসি) সানফ্রান্সিসকো ইউনিকর্নের মুখোমুখি হয় সাকিব আল হাসানের দল লস অ্যাঞ্জেলস নাইট রাউডার্স। সোমবার (৮ জুলাই) টস হেরে আগে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৬৫ রান সংগ্রহ করে লস অ্যাঞ্জেলস। এই পুুঁজিয়ে অবদান রাখেন টাইগার অলরাউন্ডার। ২৬ বল খরচায় ৬টি চারের মারে ৩৫ রান করেছেন তিনি।

জবাবে ব্যাট করতে নেমে ১৫.২ ওভারে হাতে ৬ উইকেট রেখেই সহজে জয় তুলে নেয় সানফ্রান্সিসকো ইউনিকর্ন। ২ ওভার বল করে সাকিব খরচ করেন ২৭ রান। দেখা পাননি কোনো উইকেটের। এরপর আর টাইগার অলরাউন্ডারের হাতে বলই দেননি লস অ্যাঞ্জেলস অধিনায়ক সুনিল নারিন।

১৬৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে সানফ্রান্সিসকোর শুরুটা ভালো হয়নি। দলীয় ১৫ রানে জ্যাক ফ্রেজার ম্যাকগ্রা ব্যক্তিগত ৯ রান করে সাজঘরে ফেরেন। এরপর দলের হাল ধরেন ওপেনার ফিন অ্যালেন ও তিনে নামা ম্যাথিউ শর্ট। মাত্র ৫২ বলে ১১৬ রানের জুটি করেন তারা। এতেই ম্যাচ জয় অনেকটা নিশ্চিত হয়ে যায় সানফ্রান্সিসকোর।

অ্যালেন ও শর্ট দুইজনই হাঁকান ফিফটি। ৩৭ বলে ৬৩ রান করেন অ্যালেন। সুনিল নারিনের বলে বোল্ড হওয়ার আগে ২৬ বলে ৫৮ রানের ঝড়ো ইনিংস খেলেন শর্ট।এরপর জস ইঙ্গলিশ ১১ বলে ১৫ এবং ৯ বলে ১১ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন অধিনায়ক কোরি অ্যান্ডারসন।

এর আগে প্রথমে লস অ্যাঞ্জেলসের হয়ে সর্বোচ্চ রান করেছেন আন্দ্রে রাসেল। ২৫ বলে অপরাজিত ৪০ করেন এই ক্যারিবিয়ান। আর ১৮ বলে ২৬ রান করেছেন ওপেনার জেসন রয়।দক্ষিণ আফ্রিকার ব্যাটার ডেভিড মিলারের ব্যাট থেকে এসেছে ১৮ বলে ২৪ রান। এতে লস অ্যাঞ্জেলসের পুঁজি দাঁড়ায় ৬ উইকেটে ১৬৫ রান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়