শিরোনাম
◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ ৪ স্ত্রী ও দুই গার্লফ্রেন্ডের টাকায় চলে সংসার, খুঁজছেন নতুন স্ত্রী ! ◈ রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয় ◈ ঝিনাইদহে পিকআপভ্যানের চাপায় নারী নিহত ◈ আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল (ভিডিও) ◈ আমার কাছে বিশ্বকাপ খেলা মুখ্য নয়, ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করতে চাই: মেসি

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২৪, ০৮:১৬ সকাল
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এক গোলে এগিয়ে বিরতিতে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক: কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে গেছে বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। ৩৫ মিনিটে লিসান্দ্রো মার্টিনেজ করেন এ গোলটি। কর্নার কিক থেকে তৈরি হওয়া সুযোগে হেড করে গোলটি করেন তিনি।

ম্যাচে আর্জেন্টিনার একচ্ছত্র আধিপত্য ছিল। কিন্তু গোলের দেখা তারা পাচ্ছিল না। ইকুয়েডরের রক্ষণভাগে সব আক্রমণ আটকে যাচ্ছিল। তেমনই আক্রমণ থেকে এ গোলটি পায় আর্জেন্টিনা। এঞ্জো ফার্নান্দেজ পেয়েছিলেন গোলের সুযোগ। তার শট ইকুয়েডরের রক্ষণভাগের এক খেলোয়াড়ের পায়ে লেগে  বাইরে চলে যায়। ফলে কর্নার কিক পায় আর্জেন্টিনা। সে সুযোগ থেকে লিসান্দ্রো মার্টিনেজ গোল করেন।

এ ম্যাচে অধিনায়ক লিওনেল মেসি খেলবেন কিনা তা নিয়ে একটা উৎকণ্ঠা ছিল। শেষ পর্যন্ত সব উৎকণ্ঠা উড়িয়ে দিয়ে মেসি মাঠে নেমেছেন এবং দলকে নেতৃত্ব দিয়েছেন।

আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়