শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৯:৩৭ রাত
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ম্যানচেস্টার ইউনাটেডে চাকরির মেয়াদ বাড়লো টেন হাগের

স্পোর্টস ডেস্ক: এরিক টেন হাগ ওল্ড ট্র্যাফোর্ডে ২০২৬ সাল পর্যন্ত থাকার জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে একটি নতুন চুক্তিতে স্বাক্ষর করেছেন। প্রিমিয়ার লিগ ক্লাব বৃহস্পতিবার (৪ জুলাই) এই তথ্যটি নিশ্চিত করেছে। -রয়টার্স

২০২২ সালে টেন হাগ তিন বছরের চুক্তিতে ইউনাইটেডে যোগ দিয়েছিলেন। তার অধীনে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি প্রত্যাশিত সাফল্য না পাওয়ায় ছাঁটাইয়ের গুঞ্জন শোনা গিয়েছিল। ২০১৩ সালে সর্বশেষ লিগ ট্রফি জেতা ইউনাইটেড টেন হাগের অধীনেও প্রিমিয়ার লিগে ভালো করতে পারেনি।

এফএ কাপ জেতার মাধ্যমে আগামী মৌসুমের ইউরোপা লিগে খেলা নিশ্চিত করেছে ইউনাইটেড। এর আগে প্রথম মৌসুমে লিগ কাপ জিতেছিলেন টেন হাগ।

দুই মৌসুমে দুটি ট্রফি জেতা ৫৪ বছর বয়সী টেন হাগ চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে বলেন, গত দুই বছরের দিকে ফিরে তাকালে, যে অবস্থায় আমি দায়িত্ব নিয়েছিলাম সেখান থেকে  অগ্রগতির অনেক উদাহরণ আছে। আমরা দুটি ট্রফি গর্বের সাথে অর্জন করেছি।

তিনি আরও বলেন, আমাদের অবশ্যই পরিষ্কার হতে হবে যে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রত্যাশিত স্তরে পৌঁছানোর জন্য এখনও অনেক কঠোর পরিশ্রম বাকি আছে। যার অর্থ ইংলিশ এবং ইউরোপীয় শিরোপা জিততে হবে।

ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর ড্যান অ্যাশওয়ার্থ এক বিবৃতিতে বলেছেন, গত দুই মৌসুমে দুটি ট্রফির মাধ্যমে, এরিক ইউরোপীয় ফুটবলে ধারাবাহিকভাবে সফল কোচদের একজন হিসেবে তার রেকর্ডকে শক্তিশালী করেছে।

এই ডাচ কোচের অধীনে ইউনাইটে সব প্রতিযোগিতায় নয় ম্যাচে জয়লাভ করেছে। লীগ কাপ ঘরে তুলেছে এবং প্রিমিয়ার লিগে তৃতীয় হয়ে মৌসুম শেষ করেছে।

এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়