শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৫:৪৮ বিকাল
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমার মনে হয় না রেফারি আমাদের সুবিধা দিচ্ছে: স্কালোনি

স্পোর্টস ডেস্ক: আর্জেন্টিনার সম্ভাব্য সব ট্রফিই জিতিয়েছেন কোচ লিওনেল স্কালোনি। তার হাত ধরেই ৩৬ বছর বিশ্বকাপ জয়ের আক্ষেপ মেটায় মেসি-ডি-মারিয়ারা। এখন আছেন নিজের টানা দ্বিতীয় কোপা আমেরিকার খোঁজে।

দলকে সামনের দিকে এগিয়ে নিতে অনেক কিছুর সম্মুখীন হয়েছেন এই কোচ। যেমন রেফারিং। কোপা আমেরিকার চলমান আসরে রেফারিদের বেশ কিছু সিদ্ধান্ত নিয়ে সমালোচনা হচ্ছে। অনেকে বলছেন, লিওনেল মেসিকে দ্বিতীয় কোপা জেতাতে সাহায্য করছেন রেফারিরা। -স্পোর্টস কিদা

সংবাদ সম্মেলণে এমন কথাকে একদমই উড়িয়ে দিয়েছেন স্কালোনি। কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের মুখোমুখি হওয়ার আগে তিনি বলেছেন রেফারিরাও মানুষ ভুল তাদেরও হতে পারে।

স্কালোনি বলেন, যখন আপনি জিতবেন, তখন লোকজন বলবে আপনাকে তারা রেফারি সুবিধা করে দিয়েছে। কারণ তাদের কাছে অভিযোগ করা ছাড়া আর কোনো বিকল্প নেই।

তিনি আরও বলেন, আমি জাতীয় দলের কোচ আর আমি এমন কিছু বিশ্বাস করি না। আমরা কেবল নিজেদের দিকেই নজর দিচ্ছি, যে যা ইচ্ছে বলতে পারে। রেফারি ভুল করতে পারে, এমন হয়, তারাও মানুষ। কিছু খেলা তারা ভিএআর দিয়ে রিভিউ করে, খুব ক্লোজ কল থাকে। আমার মনে হয় না তারা আমাদের সুবিধা দিচ্ছে, মানুষের ভুল হয়ই। এসব একদমই ফালতু কথা।

এলআরবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়