শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৪:৪৫ দুপুর
আপডেট : ১৪ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিশ্বকাপ জয়ী ভারতীয় দল দেশে ফিরে প্রধানমন্ত্রীর হাতে ট্রফি তুলে দিলো 

স্পোর্টস ডেস্ক: অবশেষে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেট দল দেশে পৌঁছেছে। বৃহষ্পতিবার সকালে ক্রিকেটারদের নিয়ে বিশেষ বিমাানটি দিল্লির ইন্দিরা গান্ধী বিমান বন্দরে পৌঁছায়। এ সময় ভক্তরা তাদের স্বাগত জানিয়ে বিভিন্ন স্লোগান দেয়। 

দেশে পৌঁছে কিছুক্ষণ বিশ্রাম নিয়েই তারা দেখা করতে যান দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। প্রায় দুই ঘণ্টা ধরে আলোচনার শেষে খেলোয়াড় ও স্টাফরা রওনা দেন মুম্বাইয়ের উদ্দেশে। এসময় অধিনায়ক রোহিত শর্মা ও দলটির সদ্যবিদায়ী কোচ রাহুল দ্রাবিড় বিশ্বকাপ ট্রফি তুলে দেন মোদির হাতে। এসময় আরও উপস্থিত ছিলেন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট রজার বিনি ও সচিব জয় শাহ।
এদিন দুটো বাসে করে ৭ লোক কল্যাণ মার্গের প্রধানমন্ত্রীর বাসভবনে যায় টিম ইন্ডিয়া। সব ক্রিকেটাররা একসঙ্গে দাঁড়িয়ে ছবি তোলেন প্রধানমন্ত্রীর সঙ্গে। সেখানে পৌঁছানোর পর উষ্ণ অভ্যর্থনা জানানো হয় রোহিত-কোহলিদের। - হিন্দুস্তানটাইমস

প্রধানমন্ত্রী প্রত্যেক ক্রিকেটারের সঙ্গে আলাদা করে কথা বলেছেন। জানতে চেয়েছেন, কোন ম্যাচে কোন ঘটনা খেলা মোড় ঘুরিয়ে দিয়েছে। নিজের খেলা দেখার অভিজ্ঞতার কথাও ক্রিকেটারদের সঙ্গে শেয়ার করেছেন প্রধানমন্ত্রী। কিছু শট, কিছু বোলিং, কিছু স্মরণীয় মুহূর্তের কথা জানতে চেয়েছেন। আলাদা করে কয়েক জন ক্রিকেটারের পারফরম্যান্সের প্রশংসাও করেন তিনি।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে বেরিয়ে গিয়ে টিম ইন্ডিয়া সরাসরি চলে যায় দিল্লি বিমানবন্দরের দিকে। সেখান থেকে তারা মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা দেয়। মুম্বাইয়ের মেরিন ড্রাইভে ছাদখোলা বাসে করে ট্রফি নিয়ে প্যারেড করবেন রোহিতরা। এরপর ওয়াংখেড়েতে হবে উৎসব। 

উল্লেখ্য, গত ২৯ জুন বিশ্বকাপ শেষ হলেও খারাপ আবহাওয়ার কারণে এতদিন তারা বার্বাডোজে আটকে ছিলেন। অপেক্ষায় ছিলেন আবহাওয়ার উন্নতির। অবশেষে আবহাওয়ার উন্নতি হওয়ায় বিশেষ বিমানে করে তারা দেশে রওনা দেন। ভারতী ক্রিকেট বোর্ড এই বিশেষ বিমানের ব্যবস্থা করে। প্রায় ১৬ ঘণ্টা পর ভারতীয় সময় সকাল ছয়টায় বিমানটি ভারতে পৌঁছায়। 

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়