শিরোনাম
◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ ৪ স্ত্রী ও দুই গার্লফ্রেন্ডের টাকায় চলে সংসার, খুঁজছেন নতুন স্ত্রী ! ◈ রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয় ◈ ঝিনাইদহে পিকআপভ্যানের চাপায় নারী নিহত ◈ আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল (ভিডিও) ◈ আমার কাছে বিশ্বকাপ খেলা মুখ্য নয়, ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করতে চাই: মেসি ◈ অভিনেত্রী তামান্না ভাটিয়াকে টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ ◈ ‘এলিয়েনরা সত্যিই আছে’, নাসার ফিল্ম নির্মাতা সাইমন হল‌্যান্ডের দাবি ◈ নির্বাচন নিয়ে সরকারের বক্তব্যে সন্দেহ তারেকের : সহযোগীদের খবর

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৭:৪৩ সকাল
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৭:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশের উদ্দেশে বার্বাডোজ ছেড়েছে ভারতের ক্রিকেট দল

স্পোর্টস ডেস্ক: অবশেষে দেশের উদ্দেশে রওনা দিয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী ভারত। গত ২৯ জুন ফাইনালের মাধ্যমে বিশ্বকাপ শেষ হলেও খারাপ আবহাওয়ার কারণে ভারত এতদিন ওয়েস্ট ইন্ডিজ আটকে ছিল। বন্ধ ছিল বিমান চলাচল। আবহাওয়ার ভালো হওয়ার পর তারা বুধবার দেশের উদ্দেশে রওনা দিয়েছে।

ক্রিকেটাররা, তাদের পরিবার ও দলের সঙ্গে থাকা অন্যান্য কর্মকর্তা বিশেষ বিমানে করে দেশের উদ্দেশে রওনা হয়েছেন। ভারতীয় ক্রিকেট বোর্ড এই বিশেষ বিমানের ব্যবস্থা করেছে। বিশেষ এই বিমানটি ২ জুলাই বার্বাডোজ থেকে রওনা হওয়ার কথা থাকলেও বিমান দেরিতে ল্যান্ড করায় তাদের রওনা দিতে দেরি হয়। সবকিছু ঠিক থাকলে বৃহষ্পতিবার সকালে তাদের দিল্লিতে পৌঁছানোর কথা।

দীর্ঘ ১১ বছর পর ভারতের সিনিয়র ক্রিকেট দল প্রথম বিশ্বকাপ জয় করেছে। এ উদ্দেশে তারা রোড শো করবে। এছাড়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করবেন তারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়