শিরোনাম
◈ ৭ অঞ্চলে রাত ১টার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা ◈ আন্দোলনে অংশ নেওয়া ছাত্ররা সবাই একত্রে থাকবেন, তা না হলে পরিণতি খারাপের দিকে যাবে: সারজিস আলম ◈ গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের সংখ্যা সম্পর্কে মিথ্যা এবং ভুল তথ্য ছড়াচ্ছে   ◈ রাষ্ট্রপতির অপসারণে ফের রাজনৈতিক সংলাপ, এবার সমন্বয়করা ◈ অমিত শাহের পেট্রাপোল বন্দর পরিদর্শনে বন্ধ থাকবে আমদানি-রফতানি ◈ আলোচিত সেই এডিসি সানজিদাকে বদলি ◈ 'যে কোন দিন আপনার বিরুদ্ধেও দাঁড়িয়ে যেতে পারি', আইন উপদেষ্টার সামনেই হাসনাত বললেন (ভিডিও) ◈ তরুণীকে একা পেয়ে টানাহেঁচড়া করল ছিনতাইকারীরা (ভিডিও) ◈ একদিনের মাথায় প্রধান উপদেষ্টার একান্ত সচিবের নিয়োগ বাতিল ◈ ফরিদপুরে ছাত্রী হোস্টেলের পরিচালিকা ৩০ লাখ টাকা নিয়ে উধাও

প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২৪, ১১:২১ দুপুর
আপডেট : ২৫ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে ছাত্রদল-শিক্ষার্থী সংঘর্ষ (ভিডিও)

ডেস্ক রিপোর্ট : পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে মধ্যরাতে শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রদলের হামলা পাল্টা হামলায় রণক্ষেত্রে পরিণত হয়েছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) ক্যাম্পাস। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাত ১২টার দিকে ছাত্রদলের বহিরাগত নেতাকর্মীদের সঙ্গে সাধারণ শিক্ষার্থীদের এই হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। তবে আহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এই ঘটনায় শিক্ষার্থীরা প্রক্টরের পদত্যাগ চেয়ে ক্যাম্পাসের দ্বিতীয় গেটের সড়ক বরাবর অবস্থান নেন।

জানা যায়, কৃষি গুচ্ছ ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রদল ক্যাম্পাসের প্রধান দুই ফটকে তাদের দলীয় ব্যানার টানায়। কিন্তু কে বা কারা ব্যানার ছিঁড়ে ফেলেছে। এই নিয়ে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রদলের নেতাকর্মীরা উসকানিমূলক আচরণ করলে মারামারির সূত্রপাত ঘটে। পরে দুপক্ষের মধ্যে ঘণ্টাব্যাপী চলে এই সংঘর্ষ। এতে বিশ্ববিদ্যালয় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। বিশ্ববিদ্যালয় প্রশাসন সংঘর্ষ থামানোর চেষ্টা করলেও পুরোপুরি থামাতে পারেনি।

এই ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোজাম্মেল হক বলেন, আমরা পুলিশ প্রশাসনকে বিষয়টি অবহিত করেছি। কিন্তু মারামারি হাতের নাগালের বাইরে যাওয়ায় তাৎক্ষণাৎ কোনো ব্যবস্থা নিতে পারছি না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়