শিরোনাম
◈ মসজিদ দখল নেওয়াকে কেন্দ্র করে তাবলীগ জামাতের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৩০ (ভিডিও) ◈ ২৪ কোটি ডলার রিজার্ভ বেড়েছে এক মাসে  ◈ সমন্বয়কের ভুয়া পরিচয়ে স্বর্ণালংকার-টাকা লুট, আটক ২ ◈ সেনাপ্রধান ও সেনা কর্মকর্তাদের অপসারণের তালিকা নিয়ে ওয়াশিংটন পোস্টের নামে ভুয়া প্রতিবেদন প্রচার ◈ এসবি-পিবিআই-শিল্পাঞ্চলে পুলিশে প্রধান হলেন যারা ◈ সরকারি চাকরিতে নিষিদ্ধ সংগঠনের কর্মীরা যুক্ত হতে পারবে না ◈ তুরস্কের রাজধানী আঙ্কারায় সশস্ত্র হামলায় নিহত ৫ ◈ ঘূর্ণিঝড় "দানা'' বাংলাদেশে আঘাত হানার আশংকা নেই ◈ আত্মগোপনে থাকা জাহাঙ্গীর কবির নানক ফেসবুক লাইভে এসে যা বললেন (ভিডিও) ◈ জামায়াতের আমীর হলেন যারা জেলা ও মহানগরের

প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২৪, ১২:০৬ রাত
আপডেট : ২৫ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আত্মগোপনে থাকা জাহাঙ্গীর কবির নানক ফেসবুক লাইভে এসে যা বললেন (ভিডিও)

আত্মগোপনে থাকা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক আজ বৃহস্পতিবার রাতে হঠাৎ করেই ফেইসবুক লাইভে আসেন।

ছাত্রলীগকে নিষিদ্ধ করার অধিকার 'ফ্যাসিস্ট সরকারের নেই বলে তিনি ক্ষোভ প্রকাশ করেন।

তিনি মন্তব্য করেন, শেখ হাসিনা সংবিধান অনুযায়ী, সশরীরে রাষ্ট্রপতির সাথে দেখা করে লিখিত পদত্যাগপত্র দেননি। তার মানে তিনি এখনো বাংলাদেশের বৈধ প্রধানমন্ত্রী আর, মুহাম্মদ ইউনূসের সরকার অবৈধ।

তার মতে, সরকার অবৈধ তাই, ছাত্রলীগকে নিষিদ্ধ করার অধিকার তাদের নেই। বাংলাদেশের ইতিহাসের সাথে ছাত্রলীগের ইতিহাস ওতপ্রোতোভাবে জড়িত।

আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য দাবি করেন, আওয়ামী লীগ কখনো কাউকে মারেনি, নিপীড়ন করেনি। ষড়যন্ত্র করে শেখ হাসিনার ওপর হত্যার দায় চাপিয়ে জনগণকে ভুল বোঝানো হয়েছে বলেও তিনি দাবি করেন।

বাংলাদেশে এখন ফ্যাসিস্ট শাসন চালু হয়েছে বলে অভিযোগ করে তিনি বলেন, 'বাংলাদেশে এখন ফ্যাসিস্ট শাসন চালু হয়েছে।'

প্রায় এগারো মিনিটের ফেসবুক লাইভে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা 'কিশোর গ্যাং' থেকে এসেছেন বলে মন্তব্য করেছেন নানক। তিনি বলেন, 'হিজবুত তাহরীর, জামায়াত শিবিরসহ জঙ্গীরা আন্দোলনে শিক্ষার্থীদের উপর গুলি চালিয়ে নির্বাচিত সরকার উৎখাতের ষড়যন্ত্র চালিয়েছিল।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়