শিরোনাম
◈ সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা, যে সব বিষয় নিয়ে হতে পারে আলোচনা  ◈ ঢাকা-১৫ আসনের সাবেক সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার গ্রেফতার ◈ ঘূর্ণিঝড় ‌‘ডানা’ নিয়ে সর্বশেষ যা জানা গেলো ◈ রাষ্ট্রদ্রোহ মামলায় পল্লী বিদ্যুতের ৬ কর্মকর্তা রিমান্ডে ◈ নির্বাচন নিয়ে আসিফ নজরুলের বক্তব্য সরকারের বক্তব্য নয়: ধর্ম উপদেষ্টা ◈ হাওরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার ◈ ২০২৬ সালের মধ্যেই দেশের প্রথম পাতাল রেল চালু করতে চায় কর্তৃপক্ষ (ভিডিও) ◈ জাতীয় মসজিদের নতুন খতিবকে নিয়ে শায়খ আহমাদুল্লাহর মন্তব্য ভাইরাল ◈ শেখ হাসিনাকে কোন প্রক্রিয়ায় ফেরত আনা হবে, জানালেন আইন উপদেষ্টা আসিফ নজরুল (ভিডিও) ◈ এতো দাম দেখে অবচেতনমনেই বলে ফেলি আগেই ভালো ছিলাম : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও)

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০২:৩২ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আ.লীগ নেতার পোষ্ট ‘পথিক পথ সৃষ্টি করে, শুধু সময়ের অপেক্ষা, নানা মন্তব্য

মহসিন কবির : নাটোর সদর আসনের আলোচিত সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম শিমুল নেতাকর্মীদের উজ্জীবিত করতে পলাতক থেকে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। সেই পোষ্টকে কেন্দ্র করে নানা জন নানা মন্তব্য করেছেন। 
 
বুধবার (১৬ অক্টোবর) দুপুরে কোনো ছবি না দিয়ে শিমুল তার ভেরিফাইড ফেসবুক পোস্টে লেখেন, 'পথ পথিক সৃষ্টি করে না, পথিক পথ সৃষ্টি করে, শুধু সময়ের অপেক্ষা'। এ পর্যন্ত পোস্টটি ৮৭ টি শেয়ার ও পক্ষে-বিপক্ষে ৯৭৬ জন কমেন্টস করেছেন।

ফেসবুক পোস্টের মন্তব্যের ঘরে অনেকে কটাক্ষ করে সমালোচনা করেছেন। আবার অনেক নেতাকর্মী তার এমন পোস্টে উজ্জীবিত হয়েছেন বলেও মন্তব্য করেন।

কাউসার ইভান নামে একজন মন্তব্য করেন, 'দলটা শেষ করে এখন পথ দেখিয়ে লাভ নেই'। আবু তালিব নামে আরেকজন লিখেছেন, 'এ জনমে রাজনীতি করার আর সুযোগ পাবেন বলে মনে হচ্ছে না'। মো. ফজলে রাব্বী লেখেন, 'মানুষ খুন কেন করছিলেন ভাই.?  মানুষের ভোটের অধিকার কেন হরণ করেছিলেন?'।

চৌধুরী মারুফ খান নামে এক লিখেছেন, শুধু ধৈর্য্য ধরেন, অতি শীঘ্রই সব কিছু ঠিক হয়ে যাবে। আর দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টি কারিগরদের বিচার হবে অচিরেই..!!। মিন্টু শেখ নামে এক লিখেছেন, আঁধার কেটে যাবে, আলো আসবেই সময়ের অপেক্ষা মাএ।

সাবলু রহমান খান নামে এক লিখেছেন, দেখা হবে রাজপথে ইনশাআল্লাহ বেঁচে থাকলে।  সুমন নামে এক লিখেছেন, ভাই আপনার নাটোরের মানুষ ভালো নাই প্রতিটা পরিবার বিপদে আছে খুব কষ্টে জীবনযাপন করছে। রাহুল খান নামে এক লিখেছেন, ভবিষ্যৎ বিপ্লব হবে নতুন ভাবে দল হবে শক্তি শুধু সময়ের অপেক্ষা ভাই আমরা আছি আমরাই থাকবো ভাই ইনশাআল্লাহ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়