শিরোনাম
◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ ৪ স্ত্রী ও দুই গার্লফ্রেন্ডের টাকায় চলে সংসার, খুঁজছেন নতুন স্ত্রী ! ◈ রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয় ◈ ঝিনাইদহে পিকআপভ্যানের চাপায় নারী নিহত ◈ আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল (ভিডিও) ◈ আমার কাছে বিশ্বকাপ খেলা মুখ্য নয়, ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করতে চাই: মেসি ◈ অভিনেত্রী তামান্না ভাটিয়াকে টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

প্রকাশিত : ০৯ অক্টোবর, ২০২৪, ০৫:১৮ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : মাসুদ আলম

কিশোরগঞ্জের সাবেক এমপি সোহরাব উদ্দিন গ্রেপ্তার

এমপি অ্যাড. সোহরাব উদ্দিন

বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার ওপর হামলার নির্দেশ, হামলা ও অর্থ জোগানের অভিযোগে কিশোরগঞ্জ-২ আসনের সাবেক এমপি অ্যাড. সোহরাব উদ্দিনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার (৯ অক্টোবর) রাজধানীর দিয়াবাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস।

তিনি জানান, সোহরাব উদ্দিনের বিরুদ্ধে আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলার নির্দেশ, হামলা ও অর্থ যোগানের অভিযোগে কিশোরগঞ্জ ও পাকুন্দিয়া থানায় মোট চারটি মামলা রয়েছে। যার দুটিতে তিনি এক নম্বর এবং বাকি দুটিতে তিন নম্বর আসামি। 

এই র‌্যাব কর্মকর্তা জানান, আজ বিকেলে গোয়েন্দা কার্যক্রমের ভিত্তিতে তার অবস্থান শনাক্তের পর গ্রেপ্তার করা হয়। তাকে ডিএমপির ডিবি কার্যালয়ে হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়