শিরোনাম
◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ ৪ স্ত্রী ও দুই গার্লফ্রেন্ডের টাকায় চলে সংসার, খুঁজছেন নতুন স্ত্রী ! ◈ রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয় ◈ ঝিনাইদহে পিকআপভ্যানের চাপায় নারী নিহত ◈ আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল (ভিডিও) ◈ আমার কাছে বিশ্বকাপ খেলা মুখ্য নয়, ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করতে চাই: মেসি

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেখ হাসিনার নতুন অডিও রেকর্ড ফাঁস, অনেকেই বলছেন ভূয়া 

মহসিন কবির : আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নতুন আরো একটি অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস ও জামায়তকে হুমকি দিতে শোনা গেছে। শুক্রবার (৪ অক্টোবর) নতুন এই কল রেকর্ডটি ফাঁস হয়েছে। ফাঁস হওয়া টেলিফোনের কথোপকথনে জানা যায়, গোপালগঞ্জ সদর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়কের সঙ্গে কথা বলেছেন শেখ হাসিনা।

তবে অনেকেই এটিকে ভূয়া বলে কমেন্ট করেছেন। তাদের দাবী এটি আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স (এআই) ভয়েজ এডিটর দিয়ে করা। যার মাধ্যমে যে কোন ব্যাক্তির ভয়েজ নকল করা যায়। অনেকের দাবী এর এডিট ও দুর্বল হয়েছে। শেখ হাসিনার কথার ওঠানামার সাথে এর মিল নেই। তবে আওয়ামী লীগের অফিসিয়াল পেইজ থেকে এর বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। 

টেলিফোনে শেখ হাসিনা বলেন, ১৫ বছর দেশ চালাইছি, বেতন ভাতা বাড়াইছি, রেশন বাড়াইছি, এই পুলিশের সবকিছু করে দিছি। আর্মিদের করে দিছি। এই পর্যন্ত সব কজন আমার জন্য পাওয়া। আর এখন ইউনূসের কথা শুনে লাফাচ্ছে। আর ওইটা জামায়াতের ওরা কয়দিন আছে। 

তিনি বলেন, একমাস টেকে কি না দেখো। আর তখনই আপনারা যারা বেশি বাড়াবাড়ি করেন তারা কোথায় যাবেন সেইটা বুঝে নিয়েন। আর এই তালিকা সব করে রাখো। আর যারা ঘরবাড়ি ভাঙচুর, পোড়ানো তাদেরকে ও হিসাবটা, নাম রাখো। এবার যেন ভুল না হয়। পরের বার এর চাচা, ওর মামা, ওর শশুর, ওর শাশুড়ি এই ভুল যেন না হয়।

শেখ হাসিনা বলেন, গত ২০০৯ এ সরকারে এসেও আমি ওই সময় কাউকে কিছু বলিনি। আমি দেশের উন্নয়ন করছি। আল্লাহ এরপরে যদি সুযোগ দেয় তার আগে যারা আমার নেতাকর্মীদের গায়ে হাত দিছে, কোপায়ে কোপায়ে ছাত্রলীগের নেতাকর্মীদের মারতেছে, প্রত্যেকের এক একটা শিক্ষা আমি দিয়ে ছাড়বো। আর আমি যা বলি, আমি তা করি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়