শিরোনাম
◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ ৪ স্ত্রী ও দুই গার্লফ্রেন্ডের টাকায় চলে সংসার, খুঁজছেন নতুন স্ত্রী ! ◈ রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয় ◈ ঝিনাইদহে পিকআপভ্যানের চাপায় নারী নিহত ◈ আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল (ভিডিও) ◈ আমার কাছে বিশ্বকাপ খেলা মুখ্য নয়, ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করতে চাই: মেসি ◈ অভিনেত্রী তামান্না ভাটিয়াকে টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ ◈ ‘এলিয়েনরা সত্যিই আছে’, নাসার ফিল্ম নির্মাতা সাইমন হল‌্যান্ডের দাবি

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২৪, ০১:২০ রাত
আপডেট : ১৪ অক্টোবর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অপরাধীদের মদদদাতাদের বিচার একদিন বাংলার মাটিতে হবেই : নানক

সারা দেশে এক অকল্পনীয় দুঃশাসন চলছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, দেশের প্রায় প্রতিটি উপজেলায় আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর বিএনপি ও তাদের মিত্ররা নির্যাতন চালাচ্ছে। একই সঙ্গে দেশের বিভিন্ন স্থানে চলছে চাঁদাবাজির মহোৎসব।

শুক্রবার (৪ অক্টোবর) গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো এক বিবৃতিতে এ দাবি করেন নানক।

১৫ বছরের কিশোর থেকে ৯০ বছরের বৃদ্ধ, আওয়ামী লীগের কোনো নেতাকর্মী গ্রেপ্তার থেকে রেহাই পাচ্ছে না দাবি করে তিনি বলেন, দেশের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের হত্যা করা হচ্ছে। একই সঙ্গে বাসাবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানে লুটপাট, অগ্নিসংযোগ করছে বিএনপি ও তার মিত্ররা। কিন্তু অপরাধীদের বিরুদ্ধে কোনো মামলা হচ্ছে না, গ্রেপ্তার করা হচ্ছে না। 

এসব ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য।

নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য আকাশছোঁয়া মন্তব্য করে তিনি আরো বলেন, সেদিকে নজর না দিয়ে আওয়ামী লীগ নিধনে নেমেছে ড. ইউনূসের সরকার।

বিবৃতিতে আরো বলা হয়েছে, আসন্ন দুর্গাপূজার মূর্তি ভাঙচুর করে হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিচ্ছে। থানা লুটপাটকারী ও অবৈধ অস্ত্রধারীদের গ্রেপ্তার করা হচ্ছে না। আমি সব নৃশংস ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

এই জঘন্য অপরাধীদের মদদ যারা দিচ্ছে তাদের বিচার একদিন বাংলার মাটিতে হবেই। ইনশাআল্লাহ। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়