শিরোনাম
◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৫৪ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : ইব্রাহিম অপু

ফেসবুকে পোষ্ট দিয়ে দেশবাসীর কাছে যে আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ

বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে এক পোষ্টে শেখ হাসিনার ৭৮ তম জন্মদিন পালনের আহ্বান জানানো হয়েছে। বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর দিবাগত রাতে এই পোস্ট করা হয়।

পোস্টে বলা হয়, ২৮ সেপ্টেম্বর জননেত্রী শেখ হাসিনার ৭৮ তম জন্মদিন যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের সর্বস্তরের নেতা- কর্মী -সমর্থক এবং দেশবাসীর প্রতি আহ্বান। আগামী ২৮ সেপ্টেম্বর, ২০২৪ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, দেশের গরীব-দুঃখী-মেহনতি মানুষের শেষ আশ্রয়স্থল জননেত্রী শেখ হাসিনার ৭৮ তম জন্মদিন যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের সর্বস্তরের নেতা- কর্মী -সমর্থক এবং দেশবাসীর প্রতি উদাত্ত আহবান জানানো হচ্ছে।

পোস্টে আরও উল্লেখ করা হয়, এ উপলক্ষে দেশের সকল মসজিদ, মন্দির, প্যাগোডা, গির্জায় তাঁর দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা এবং দেশবাসীর জীবনে চলমান দুর্যোগ থেকে উত্তরণের লক্ষ্যে দোয়া, মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হবে।

পোস্টে বলা হয়েছে, মুক্তিযুদ্ধবিরোধী, উগ্রবাদী দেশি-বিদেশি চক্রের রক্তপাত-সন্ত্রাস-লুটতরাজের মাধ্যমে দেশধ্বংসের তৎপরতার প্রেক্ষিতে তিনি বর্তমানে প্রবাসে রয়েছেন। কিন্তু জাতির পিতা এবং বাঙালীর স্বাধীনতা ও মুক্তির সংগ্রামের লাখো শহীদের স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য তাঁর আজীবনের সংগ্রাম কখনো বৃথা যাবে না। জননেত্রী শেখ হাসিনা এবং তাঁর লক্ষ লক্ষ ভক্ত,অনুসারীর সংগ্রাম অব্যাহত আছে।বাংলাদেশ আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার চেষ্টা ১৯৭১ এবং ১৯৭৫ সহ অতীতে বারবার হয়েছে ; ইতিহাস সাক্ষ্য দেয় সেই দুরভিসন্ধি সফল হয়নি।

পোস্টের শেষে বলা হয়েছে, সকল বিভ্রান্তি-মিথ্যাচার-ভীতি-সংবাদমাধ্যমের কন্ঠরোধ অতিক্রম করে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে উদ্ভাসিত হবে নতুন প্রজন্ম, শেখ হাসিনার মহান নেতৃত্বেই বাংলাদেশের সবুজ জমিনে উদিত হবে রক্তলাল সূর্য, লাখো কন্ঠে ধ্বনিত হবে-“আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি।”

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়