শিরোনাম
◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ ৪ স্ত্রী ও দুই গার্লফ্রেন্ডের টাকায় চলে সংসার, খুঁজছেন নতুন স্ত্রী ! ◈ রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয় ◈ ঝিনাইদহে পিকআপভ্যানের চাপায় নারী নিহত ◈ আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল (ভিডিও) ◈ আমার কাছে বিশ্বকাপ খেলা মুখ্য নয়, ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করতে চাই: মেসি ◈ অভিনেত্রী তামান্না ভাটিয়াকে টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ ◈ ‘এলিয়েনরা সত্যিই আছে’, নাসার ফিল্ম নির্মাতা সাইমন হল‌্যান্ডের দাবি ◈ নির্বাচন নিয়ে সরকারের বক্তব্যে সন্দেহ তারেকের : সহযোগীদের খবর

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সবুজ পাহাড়ে রক্তের দাগ দেখতে চাই নাঃ জি এম কাদের 

শাহীন খন্দকারঃ পার্বত্য তিন জেলায় বাঙালী ও ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে বিরাজমান উত্তেজনাকর পরিস্থিতিতে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান। জি এম  কাদের বলেন, যে কোন মূল্যে পাহাড়ের শান্তি ও স্থিতিশীলতা বজায় রাখতে হবে। এজন্য পাহাড়ী, বাঙালী ও প্রশাসনকে সচেতন থাকতেও আহবান জানান তিনি। 
আজ  সোমবার ( ২৩ সেপ্টেম্বর)  দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে জাতীয় মৎস্যজীবী পার্টি ও জাতীয় হকার্স পার্টির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায়  এ কথা বলেন তিনি । 

এ সময়ে প্রধান অতিথির বক্তৃতায় জাতীয় পার্টি চেয়ারম্যান  আরো বলেন, সবুজ পাহাড়ে রক্তের দাগ দেখতে চাই না। আমরা সবাই বাংলাদেশী, আমরা ঐক্য ও সম্প্রীতিতে বিশ্বাস  করি। আমরা পার্বত্য এলাকার পর্যটন শিল্প ও অর্থনৈতিক সম্ভাবনাকে নস্যাৎ হতে দিতে পারি না। সকল পক্ষকে ধৈর্য ও সহনশীলতার সাথে পরিস্থিতি মোকাবেলা করতে আহবান জানিয়েছেন, জাতীয় পার্টি চেয়ারম্যান।

জাতীয় মৎস্যজীবী পার্টির সভাপতি আজহারুল ইসলাম সরকারের সভাপতিত্বে  ও জাতীয় হকার্স পার্টির সাধারণ সম্পাদক রাশেদ নিজাম এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব মীর আব্দুস সবুর আসুদ প্রমুখ। এছাড়া ও উপস্থিত ছিলেন, জাতীয় মৎস্যজীবী পার্টির  এ্যাড. কামাল উদ্দিন, বোরহান উদ্দিন মাস্টার, হাফিজুর রহমান চৌধুরী, শফিকুল আলম মুকুল, পারভেজ সাজ্জাদ চৌধুরী, আবু জাফর রিপন, শ্রী রতন সরকার, মোঃ আলমগীর হোসেন, ওমর ফারুক, এ্যাড. আমরিন রহমান, কামাল হোসেন। জাতীয় হকার্স পার্টির মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ ফরিদ হোসেন, মোঃ রাজীব শরীফ, মোঃ ইসমাইল হোসেন আলো, সাজেদুল হক লিটন, আতিকুর রহমান, মোঃ জাহাঙ্গীর হোসেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়