শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২৯ রাত
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেখ হাসিনা দেশে থাকলে লাশ খুঁজে পাওয়া যেত না: হারুনুর রশীদ

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের আয়োজনে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা দেশে থাকলে তার লাশ খুঁজে পাওয়া যেত না বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য হারুনুর রশীদ।

হারুনুর রশীদ বলেন, গত ১৫ বছরে আওয়ামী লীগ দেশের সব প্রতিষ্ঠানকে ধ্বংস করেছে। এখনও দেশের বিরুদ্ধে নানারকম ষড়যন্ত্র বিদ্যমান। তবে আমরা ঐক্যবদ্ধ থাকলে যেকোনো ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেওয়া সম্ভব।

তিনি বলেন, আওয়ামী আমলে দেশজুড়ে যে বৈষম্য হয়েছে, সন্ত্রাস, লুটপাট হয়েছে তার বিচার করা হবে। যারা গুম ও বিচার বহির্ভূত হত্যার শিকার হয়েছে, আমরা তার প্রতিকার করব। তা বাস্তবায়ন করতে অবশ্যই ঐক্যবদ্ধ থাকতে হবে।

বিএনপির এই নেতা বলেন, আমরা আওয়ামী সরকারের গুম, হত্যা ও মিথ্যা মামলার বিষয়ে জানি। তবুও আমাদেরকে ধৈর্য ধারণ করতে হবে। কোনো অবস্থাতেই আইন নিজের হাতে তোলা যাবে না।

তিনি বলেন, আমরা নিজেরা যেমন অন্যায় করব না, তেমনি অন্যায় সহ্যও করব না। কিন্তু গত ১৫ বছর যারা দেশে দুঃশাসন চালিয়েছি, তাদের এত সহজে ভুলব না। এতো সহজে মাফ করব না।

হারুনুর রশীদ বলেন, আওয়ামী লীগ পালিয়েছে, কিন্তু প্রশাসনে তাদের দোসররা এখনও রয়েছে। তাদেরকে চাকরি থেকে বহিষ্কার করতে হবে। যতক্ষণ না তাদেরকে সরানো হবে, ততক্ষণ শৃঙ্খলা ফিরে আসবে না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়