শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ১৭ আগস্ট, ২০২৪, ০১:২৮ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মন খারাপ হয়নি, না পারলে চলে যাবঃ সাখাওয়াত

রাশিদ রিয়াজঃ  দায়িত্ব বদলে তার মন খারাপ হয়নি ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেনের। শুক্রবার দায়িত্ব পুনর্বণ্টনের পর ভয়েস অব আমেরিকাকে দেওয়া প্রতিক্রিয়া সাখাওয়াত হোসেন এমনটা জানিয়েছেন। স্বরাষ্ট্রের মতো নতুন দপ্তরেও কাজ করার চেষ্টা করবেন জানিয়ে তিনি বলেছেন, কাজ করতে অপরাগ হলে চলে যাবেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে সরিয়ে দেওয়া নিয়ে এম সাখাওয়াত হোসেন বলেন, ‘এতে মন খারাপের কিছু নেই। আলহামদুলিল্লাহ, আমার যতটুকু করার সাধ্য ছিল, করে আসছি।’

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপদেষ্টা করা প্রসঙ্গে এম সাখাওয়াত হোসেন বলেন, এখন যেখানে দিয়েছে, সেখানে কাজ করতে পারলে করবো, আর অপারগ হলে চলে যাবো।

ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেনকে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শেখ হাসিনার পদত্যাগের পর গঠিত অন্তবর্তীকালীন সরকারের উপদেষ্টাদের মধ্যে শুরু থেকেই বেশি তৎপর দেখা গেছে। বিশেষ করে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কাজে ফেরানোসহ নানা উদ্যোগে দিনভর দৌড়ঝাঁপ করতে হয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টার দায়িত্বে থাকা সাবেক এই সেনা কর্মকর্তাকে। ফলে গণমাধ্যমেও তিনি বেশি ফলাও হয়েছেন। 

কিন্তু এরইমধ্যে প্রথমবারের মতো উপদেষ্টাদের দায়িত্ব পুনর্বণ্টন করতে গিয়ে তাকে স্বরাষ্ট্র থেকে সরিয়ে দেওয়া হয়েছে পাট ও বস্ত্র মন্ত্রণালয়ে।

এরআগে শুক্রবার অন্তর্বর্তী সরকারে যুক্ত হন আরো চার উপদেষ্টা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়