শিরোনাম
◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল

প্রকাশিত : ৩১ জুলাই, ২০২৪, ০৫:২৯ বিকাল
আপডেট : ০৬ অক্টোবর, ২০২৪, ০৭:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু ৫ দিনের রিমান্ডে

এম.এ. লতিফ: [২] বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এই রিমান্ড মঞ্জুর করেছেন।  

[৩] এদিন মঞ্জুকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের পরিদর্শক এস এম রাইসুল ইসলাম।

[৪] মঞ্জুর আইনজীবী রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তার পাঁচ দিনের রিমান্ডের আদেশ দেন।

[৫] এর আগে গত ২১ জুলাই উপ-পরিদর্শক মো. কামরুল ইসলাম বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০০-৪০০ দুষ্কৃতকারীকে আসামি করে ধানমন্ডি থানায় মামলা করেন।

[৬] গত ২৯ জুলাই সোমবার রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর মিরপুর ডিওএইচএসে এক আত্মীয়ের বাসা থেকে মঞ্জুকে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ করে এবি পার্টি। এ মামলায় সন্দিগ্ধ আসামি হিসেবে মঞ্জুকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়