শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ২৮ জুলাই, ২০২৪, ০৪:২৬ দুপুর
আপডেট : ১৪ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কারফিউ না দিলে তারা শ্রীলংকা স্টাইলে গণভবন দখলের চেষ্টা করত: ওবায়দুল কাদের

এম এম লিংকন: [৩] বাংলাদেশে চলমান পরিস্থিতি মোকাবিলায় বিশ্বনেতাদের হস্তক্ষেপ চেয়ে শান্তিতে নোবেল জয়ী ডক্টর মোহাম্মদ ইউনূসের সম্প্রতি একটা বিবৃতি প্রসঙ্গে এমন মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, তিনি আগে গোপনে দেশের বিরোধিতা করলেও এখন প্রকাশ্যে করছেন। 

[৪] ড.মোহাম্মদ ইউনূসের বিরুদ্ধে অভিযোগ তুলে তিনিবলেন,  গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অবৈধভাবে নতুন নির্বাচনের দাবি করছেন তিনি। 

[৫] বিবৃতিদাতাদের বিদেশে বসে বিবৃতি না দিয়ে বাংলাদেশে এসে ধ্বংসযজ্ঞ দেখে যাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন , একাত্তরের মতো নারকীয় ধ্বংসযজ্ঞ চালিয়েছে বিএনপি-জামাত। 

[৬] ক্ষমতার জন্য সাধারণ মানুষকে কষ্ট দিচ্ছে বিএনপি- জামাত; এমন অভিযোগ তুলে কাদের আরো বলেন,তারা বেছে নিয়েছে সহিংসতার পথ। 

[৭] এ সময় চ্যালেঞ্জ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,আমরা আক্রান্ত হয়েছি, আওয়ামী লীগ আক্রমণকারী দল নয়। 

[৮] আজকে অপবাদ দেয়া হচ্ছে সরকার নাকি হাজার হাজার মানুষকে মেরে ফেলেছে ,এ অভিযোগ সত্য নয়। 

[৯] রোববার  রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা  আওয়ামীলীগ ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি ।

[১০] ড. মোহাম্মদ ইউনূসকে কোনদিন জাতীয় সৃতিসৌধ, শহীদ মিনার, বিজয় দিবস, স্বাধীনতা দিবসের মতো দেশের কোনও অনুষ্ঠান বা স্থানে দেখা যায় নি বলেও দাবি করেন তিনি। 

[১১] রাজনৈতিক দল খোলার আহ্বান জানালেও জনগণ প্রত্যাখান করেছে ডা.ইউনূসকে বলে উল্লেখ করেন ওবায়দুল কাদের। 

[১২] মায়া কান্না করতে নয়, বিবেকের টানে শেখ হাসিনা হাসপাতালে যাচ্ছেন জানিয়ে তিনি বলেন, আহত ও নিহতদের পরিবারের সঙ্গে মিলিত হচ্ছেন। 

[১৩] বিএনপি-জামাত বিবৃতির রাজনীতি নিয়ে আছে, তারা মানুষের কাছে যায় না বলে অভিযোগ তুলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

[১৪] সেতু মন্ত্রী বলেন, তবে ফিউজারের পর থেকে সেনাবাহিনী এ পর্যন্ত কাউকে একটা গুলিও ছোঁড়েনি।

[১৫] এ সময় ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ডঃ আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শামীম ওসমানসহ কেন্দ্রীয় আওয়ামী লীগ ও ঢাকা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং তেজগাঁও শিল্পাঞ্চল থানা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও ২৪ নং ওয়ার্ডের সাবেক কমিশনার তালুকদার সারওয়ার হোসেনসহ তেজগাঁও শিল্পাঞ্চল থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের বঙ্গবন্ধু সৈনিক লীগ সভাপতি শামসুর রহমান স্বপন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়