শিরোনাম
◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল

প্রকাশিত : ২৮ জুলাই, ২০২৪, ১২:০৫ রাত
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপির জাতীয় ঐক্যের আহ্বানে সমমনা জোটের সম্মতি

নিউজ ডেস্ক: সরকার পতনের একদফা দাবিতে বিএনপির জাতীয় ঐক্যের আহ্বানে সম্মতি দিয়েছে জাতীয়তাবাদী সমমনা জোট।

শনিবার (২৭ জুলাই) সন্ধ্যায় পাঠানো এক চিঠিতে জোটের পক্ষ থেকে এই সমর্থনের কথা জাননো হয়েছে। আরটিভি

জাতীয়তাবাদী সমমনা জোটের সমন্বয়ক এবং ন্যাশনাল পিপলস পার্টির সভাপতি ফরিদুজ্জামান ফরহাদ বিষয়টি নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে এ চিঠি দিয়েছেন।

এতে বলা হয়েছে, সরকারের পদত্যাগের দাবিতে সব গণতান্ত্রিক রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ঐক্যবদ্ধ হতে বিএনপির জাতীয় ঐক্যের আহ্বানে জাতীয়তাবাদী সমমনা জোট ও এনপিপি সম্মতি জ্ঞাপন করছে।

এর আগে, একইদিনে বিএনপির ঐক্যের আহ্বানে সমর্থন জানিয়ে বিবৃতি দিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির সভাপতি অলি আহমদ।

তিনি বলেন, সরকারবিরোধী আন্দোলনে দলগুলোর ঐক্যের কোনো বিকল্প নেই। দুর্নীতিবাজ ও জনবিরোধী সরকারের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশকে সঠিক পথে পরিচালনা করা এবং দুর্নীতিমুক্ত সমাজ কায়েম করার পদক্ষেপ নিতে হবে। বিএনপির এই ঐক্যের পদক্ষেপকে সমর্থন ও সাধুবাদ জানাই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়