শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ২৫ জুলাই, ২০২৪, ০২:০৮ রাত
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জামায়াত নেতা ডা. তাহেরসহ ৭ জন ৫ দিনের রিমান্ডে

আদালত প্রতিবেদক: [২] বুধবার সরকারি কাজে বাধা ও ক্ষতিসাধনের মামলায় জামায়াতে ইসলামী বাংলাদেশের নায়েবে আমির ডা. আব্দুল্লাহ মোঃ তাহেরসহ সাত জনকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের ৭ দিনের রিমান্ডে নিতে আবেদন করে মামলার তদন্ত কর্মকর্তা সিটিটিসির পুলিশ পরিদর্শক এস এম রাইসুল ইসলাম।

[৩] আসামি পক্ষের আইনজীবীগণ রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন তাদের জামিন আবেদন নামঞ্জুর করে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

[৪] রিমান্ড প্রাপ্ত অন্য আসামিরা হলেন- ড্যাবের সাবেক সভাপতি ডা. মো. সালেহ উদ্দিন সাঈদ, জামায়াতের শ্যামপুর থানার সেক্রেটারি মো. কামরুল আহসান রিপন, জামায়াত নেতা আলহাজ মো. মোবারক হোসেন, মোহাম্মদ আলী ও মেহেদী হাসান।

[৫] মামলার অভিযোগে বলা হয়, ২০ জুলাই কোটাবিরোধী আন্দোলনের ইস্যুকে পুঁজি করে কতিপয় নৈরাজ্য সৃষ্টিকারী ও দুষ্কৃতকারী দফায় দফায় পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া চলাকালীন ধানমন্ডির সাত মসজিদ রোডস্থ আবাহনী মাঠ থেকে শংকর বাসস্ট্যান্ডে রাস্তার ওপর ও ২৭ নম্বর রোডের পশ্চিম মাথায় বাংলাদেশ আই হসপিটালের সামনে রাস্তার ওপর লাঠিসোঁটা ও ইটপাটকেলসহ অবস্থান করে পূর্ব পরিকল্পিতভাবে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটায়। সম্পাদনা: সমর চক্রবর্তী

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়