শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ২০ জুলাই, ২০২৪, ১১:৩৩ রাত
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমির খসরু আটক, কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির

দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক বিবৃতিতে এ দাবি জানিয়েছেন বলে দলীয় চেয়ারপার্সনের প্রেস উইং থেকে জানানো হয়েছে। সূত্র : বিবিসি বাংলা

সারাদেশে চলমান কারফিউ প্রত্যাহার ও সেনাবাহিনীকে বিতর্কিত না করার দাবি জানিয়েছে বিরোধী দল বিএনপি।

বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের পদত্যাগের দাবিতে কোটা সংস্কার ও রাষ্ট্র সংস্কারের চলমান আন্দোলন আরও বেগবান করার জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন।

ওদিকে দলটির জাতীয়স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীকে রাতে তার বনানীর বাসা থেকে পুলিশ আটক করে নিয়ে গেছে বলে জানিয়েছেন দলীয় চেয়ারপার্সনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবীর খান।

এর আগে শনিবার জাতীয় স্থায়ী কমিটির আরেক সদস্য নজরুল ইসলাম খান ও শুক্রবার সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে আটক করেছিলো পুলিশ । আজ তাদের আদালতের উপস্থাপনের পর পুলিশের আবেদনের প্রেক্ষিতে আদালত এক দিনের রিমান্ডে দিয়েছে তাদের।

  • সর্বশেষ
  • জনপ্রিয়