শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ১৭ জুলাই, ২০২৪, ০১:২৬ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের দেখতে ঢাকা মেডিকেলে গেলেন এবি পার্টির নেতারা

আমিনুল ইসলাম: [২] বৈষম্যবিরোধী ছাত্র আন্দোনের কর্মসূচি চলাকালে মঙ্গলবার  সাইন্স ল্যাবরেটরি, ঢাকা কলেজ, চানখাঁরপুলসহ রাজধানীর বিভিন্ন স্থানে ছাত্রলীগ ও পুলিশের যৌথ হামলার নিহত ও আহতদের দেখতে এবং তাদের চিকিৎসার খোঁজখবর নিতে রাত ৯ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু।

[৩] এ সময় দলের যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার যোবায়ের আহমদ ভূঁইয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য গাজী নাসির, অ্যাডভোকেট আলী নাসের খান, সফিউল বশর, কেফায়েত হোসেন তানভীর, আমেনা বেগম, আব্দুল কাদের মুন্সী ও ইয়াসমিন রুনা উপস্থিত ছিলেন। নেতারা জরুরী বিভাগ ও বিভিন্ন ওয়ার্ড ঘুরে আহত ও গুলিবিদ্ধদের চিকিৎসার খোঁজখবর নেন। তাদের পরিবারের সদস্য ও চিকিৎসকদের সাথে চিকিৎসা সম্পর্কিত বিষয়ে অবহিত হন।

[৪] তারা নিহত শাহজাহানের মৃতদেহ দেখতে মর্গের সামনে গেলে সেখানে হৃদয় বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। নিহতের স্ত্রী ও মায়ের বিলাপে পরিস্থিতি খুব ভারী হয়ে উঠে। নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারকে শান্তনা দেন এবং সরকারের পেটোয়া বাহিনী কর্তৃক সংগঠিত এই মর্মস্তুদ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানান। তারা অবিলম্বে শাহজাহানসহ মঙ্গলবার  দেশের বিভিন্ন স্থানে নিহত ৬ টি তাজা প্রাণ কেড়ে নেয়া মানবতাবিরোধী আওয়ামী সন্ত্রাসী ও পুলিশদের বিচার দাবি করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়