শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ১৭ জুলাই, ২০২৪, ০১:০১ রাত
আপডেট : ১৪ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাতে নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে ডিবির অভিযান, গ্রেপ্তার ৭

সুজন কৈরী: ডিএম‌পির অতি‌রিক্ত ক‌মিশনার (গো‌য়েন্দা) হারুন-অর-র‌শি‌দের নেতৃ‌ত্বে অভিযান পরিচালনা করেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এ সময় ৭ জনকে আটক করেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
  
মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ডিবি সদস্যরা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করেছে।

অভিযান শেষে ব্রিফিংয়ে ডিবি প্রধান হারুন বলেন, অভিযানে শতাধিক ককটেল, পেট্রোবোমা, দেশীয় অস্ত্রসহ ৭ জনকে আটক করা হয়েছে। আটকদের মধ্যে ছাত্রদলের সাবেক সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ রয়েছেন। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হবে। ঘটনাস্থলে বোম্ব ডিস্পোজাল ইউনিটের একটি দল কাজ করছে।

তিনি আরও বলেন, কোটাবিরোধী আন্দোলনকে টার্গেট করে একটি গ্রুপ গাড়িতে আগুন, ককটেল বিস্ফোরণসহ পুরো শহরে অরাজকতা তৈরি করছে। সরকার উৎখাত করতেই কোটা আন্দোলনে তারা ঢুকে পড়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়