শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ১৬ জুলাই, ২০২৪, ১১:৩৮ রাত
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এই নারকীয় তান্ডবের তীব্র নিন্দা জানাই : ইসলামী আন্দোলন

আমিনুল ইসলাম : [২] ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম ও ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি ডা. মুহাম্মদ শহীদুল ইসলাম এক যুক্ত বিবৃতিতে বলেছেন, সারাদেশের আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর আওয়ামী গুন্ডাবাহিনীর নজিরবিহীন নারকীয় তান্ডব ৭১ এর পাক হানাদার বাহিনীর নির্মমতাকেও হার মানিয়েছে। 

[৩] বিবৃতিতে তারা বলেছেন, রাতের অন্ধকারে লাইট বন্ধ করে আওয়ামী লীগের ভারাটিয়া ও বহিরাগত টোকাই দিয়ে সাধারণ ছাত্রছাত্রীদের ওপর যে তান্ডবলীলা চালিয়েছে তা অতীতের সকল বর্বরতার রেকর্ড ভঙ্গ হয়েছে। মাফিয়া সরকারের মন্ত্রীএমপিদের নির্দেশ ছাড়া যা মোটেও সম্ভব নয়। 

[৪] তারা আরো বলেন, এ সরকার মেধাবীদের মূল্য দিবে না। কারণ মেধার মূলায়ণ হলে চুরি করা যাবে না, লুটপাট করা যাবে না, রাষ্ট্রের কোটি কোটি টাকা দুর্নীতি করা যাবে না।

[৫] তারা আরো বলেন, প্রধানমন্ত্রী নিজেই তার পিওনের দুর্নীতির প্রকাশ করেছেন। একজন সামান্য পিওন যদি এতো পরিমাণ দুর্নীতি করে তাহলে সেই অফিসের কর্মকর্তারা কী পরিমাণ দুর্নীতি হয়েছে তা কি ভাবা যায়? শুধু পিওন নয় সরকারের সকল মন্ত্রী এমপি ও আমলাদের ব্যাংক হিসাব জব্দ করতে হবে। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়