শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ১৪ জুলাই, ২০২৪, ০৪:৪৪ দুপুর
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বর্তমান সরকার জাতির জন্য একটি গজব স্বরূপ: ইসলামী আন্দোলন

আমিনুল ইসলাম: [২.১] রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় দুর্নীতিকে সর্বত্র ছড়িয়ে দেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। তিনি বলেন, রাষ্ট্রের নিয়োগ দেয়া পুলিশ কমিশনার, সেনাপ্রধান, প্রধান বিচারপতি এরা সকলেই দুর্নীতিগ্রস্ত। 

[২.২] তারা কয়েকজনই রাষ্ট্রের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে বিদেশে বেগমপাড়া বানিয়েছে। রাষ্ট্র তাদের বিরুদ্ধে কী ব্যবস্থা নিয়েছে? এতে সহজেই বুঝা যায়, রাষ্ট্রও দুর্নীতিগ্রস্ত রাষ্ট্র হিসেবে প্রমাণ করেছে। ডামি সরকারের দলীয় লোকজন, মন্ত্রী-এমপি, প্রশাসন সকলেই দুর্নীতিতে আকণ্ঠ নিমজ্জিত। ব্যাংকগুলো খালি করে দেয়া হয়েছে। অর্থনৈতিক অবস্থা অত্যন্ত শোচণীয় পর্যায়ে। দেশ দেউলিয়া হয়ে গেছে। আর এর প্রভাব পড়ছে নিত্যপণ্যের উপর। সাধারণ মানুষ বাজারে গিয়ে মাথায় হাত দিয়ে খালি ব্যাগ নিয়ে ফিরে আসছে। 

[৩] তিনি আরো বলেন, মন্ত্রী-এমপিরা বলছেন, দেশের মানুষ খুব ভাল আছে। এমন মিথ্যাচারের কারণে দেশ গজবে নিপতিত। কাজেই বর্তমান সরকার জাতির জন্য একটি গজব স্বরূপ। রোববার  সকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা উত্তরের মুরাদনগরের ছালিয়াকান্দি ইউনিয়ন শাখা দায়িত্বশীল কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

[৪] মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেন, ডামি সরকারকে দ্রুত বিদায় করে দেশপ্রেমিক মানবতাবাদী সরকার প্রতিষ্ঠা করা ছাড়া মানবতার মুক্তি আসবে না। দেশের সার্বভৌমত্ব রক্ষা হবে। সম্পাদনা: কামরুজ্জামান

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়