শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২৪, ০৫:৪৬ বিকাল
আপডেট : ১০ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপির সঙ্গে লেবার পার্টির ৫ সদস্যের প্রতিনিধি দলের বৈঠক

রিয়াদ হাসান: [২] শুক্রবার সন্ধ্যা ৬ টায় গুলশানে চেয়ারপার্সনের কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

[৩] বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও লিয়াজোঁ কমিটির সমন্বয়কারী বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খানের সভাপতিত্বে সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান ও আবদুল আউয়াল মিন্টু উপস্থিত ছিলেন।

[৪] বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানের নেতৃত্বে লেবার পার্টির প্রতিনিধি দলের সদস্যরা হলেন, লেবার পার্টির ভাইস চেয়ারম্যান এস এম ইউসুফ আলী, রামকৃষ্ণ সাহা, অ্যাডভোকেট জহুরা খাতুন জুঁই ও মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম। 

[৫] বৈঠক প্রসঙ্গে লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি, দ্রব্যমুল্যের ঊর্ধ্বগতি, গনতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনকে গতিশীল ও বেগবান বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

[৬] তিনি বলেন, আমরা মনে করি আওয়ামী দুঃশাসন ও লুটপাটের বিরুদ্ধে রাজপথে আন্দোলন সংগ্রামে সকল রাজনৈতিক শক্তিকে একমঞ্চে এনে বিএনপির নেতৃত্বে পরিকল্পিত ও ধারাবাহিক কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করতে পারলে দেশকে ফ্যাসিবাদের কবল থেকে মুক্ত করা সম্ভব হবে। স্ব স্ব অবস্থান বা যুগপৎ আন্দোলন দিয়ে আন্দোলনে সফলতা সম্ভব নয়। যা ইতোমধ্যে প্রমানিত হয়েছে।

[৭] ডা. ইরান বলেন, শেখ হাসিনা ট্রানজিটের মোড়কে ভারতকে করিডোর দিয়ে দেশের সার্বভৌমত্ব খর্ব করেছে। তাই ভারতীয় আধিপত্য আগ্রাসনের বিরুদ্ধে দেশপ্রেমিক শক্তির প্রতিরোধ সংগ্রাম জোরদার করার কোন বিকল্প নাই। সম্পাদনা: সমর চক্রবর্তী

  • সর্বশেষ
  • জনপ্রিয়