শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২৪, ০৩:২৯ রাত
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সম্পদ ধ্বংসকারীদের বাহবা দিয়ে দেশের প্রতি বিশ্বাসঘাতকতা করছেন

রীতা রায় মিঠু

রীতা রায় মিঠু: যে সকল সুশীলতাজীবী, যে সকল সেলিব্রিটি নিজেদের সন্তান-সন্ততি, নাতি-নাতনিদের নিরাপদ স্থানে রেখে, একটা মীমাংসিত ইস্যুকে ইলাস্টিকের মতো টেনে লম্বা করে শেখ হাসিনার পতন আন্দোলন বানিয়ে চিলের পিছে ছুটতে পছন্দ করা আবুইদ্দাদের নানাভাবে উসকে দিচ্ছেন, যে দেশ আপনাদের সুশীল বানালো, সেই দেশের সম্পদ ধ্বংসকারীদের বাহবা দিয়ে দেশের প্রতি বিশ্বাসঘাতকতা করছেন, বিভিন্ন মাধ্যমে বক্তিমা বিবৃতির মাধ্যমে বাংলা ব্লকেড জারি করে দেশের অর্থনীতির চাকার গতি শ্লথ করে দিতে উৎসাহ দিচ্ছেন, আপনাদের এসব নোংরামি, বজ্জাতি, হঠকারিতা, স্বেচ্ছাচারিতায় যোগ দিবো না জেনে ছেলেমেয়েদের দিয়ে আমাদের উদ্দেশে গালিগালাজ বিতরণ করছেন, হয়তো এই ঘৃণ্য কর্মকাণ্ডের তেজে আপনারা জয়ী হবেন, হয়তো বাংলাদেশের সকল মিষ্টির দোকান খালি হয়ে যাবে, আমাদের যা হয় হবে, জন্মের ঋণ ছাড়া দেশ থেকে বিনামূল্যে কিছু নিইওনি, দেশকে পেছন থেকে বাঁশও দিইনি। 

আমরা বাই বর্ন সুনাগরিক,  সুনাগরিক মাত্রেই দেশকে ভালোবাসে, দেশের সম্মান রক্ষা করার চেষ্টা করে। কিন্তু আপনারা! যারা সকালে যারে গালি দেন, আ তু তু ডাক পাইলেই তার সাথে নৈশভোজে যোগ দেন, মনে রাইখেন, প্রকৃতির কমপিউটারে আপনাদের চেহারা, নাম, বংশ পরিচয় সব ফাইল করা আছে। প্রকৃতি সময়মতো আপনাদের পাওনা সুদে আসলে মিটিয়ে দিবে। এক ১৫ আগস্টের দেনা চুকাতে চুকাতেই আপনাদের চুল পাইকা গেলো, আরেক ১৫ আগস্ট ঘটাতে চাইছেন তো, তার আগেই আপনাদের নিরাপদে থাকা সন্তান-সন্ততি, নাতি-নাতনিদের চুল দাড়ি পাইকা যাবে! এটা অভিশাপ নয়, সুপার ইন্সটিংক্ট থেকে বললাম কথাগুলো। ৩১-৭-২৪।

যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ৎরঃধৎড়ুসরঃযঁ

  • সর্বশেষ
  • জনপ্রিয়