শিরোনাম
◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস ◈ প্রায় ৯ ঘণ্টা পর আল্টিমেটাম দিয়ে শাহবাগ ছাড়লেন আউটসোর্সিং কর্মীরা ◈ মিস ইন্ডিয়া বিজয়ী মধ্যপ্রদেশের নিকিতা পোরওয়াল ◈ বিবাহবিচ্ছেদের পথে যুবরাজ হ্যারি ও মেগান মার্কল! ◈ যেভাবে পান্নুনকে হত্যা পরিকল্পনা সাজান ‘র’-এর সাবেক কর্মকর্তা বিকাশ যাদব ◈ আবারো ভারতের উইকেটে ধস, জিততে নিউজিল্যান্ডের প্রয়োজন ১০৭ ◈ দীর্ঘ কোচিং ক্যারিয়ারের সব অভিজ্ঞতা বাংলাদেশের ক্রিকেটে কাজে লাগাতে চাই: কোচ সিমন্স

প্রকাশিত : ০৮ অক্টোবর, ২০২৪, ০৪:১৬ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : মনিরুল ইসলাম

হিন্দু সম্প্রদায়ের  নিরাপত্তাহীনতার অভিযোগ  বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে : মাহফুজ আলম

মনিরুল ইসলাম  ঃ  প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী মাহফুজ আলম বলেছেন, হিন্দু সম্প্রদায়ের পক্ষ থেকে নিরাপত্তাহীনতা নিয়ে যেসব অভিযোগ করা হয়েছে সেগুলোর বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে এবং ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে অতিদ্রুত ক্ষতিপূরণ দেওয়া হবে।

মঙ্গলবার  সকালে ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন,  বিভিন্ন দেশি-বিদেশি চক্রান্তের অংশ হিসেবে বাংলাদেশের সাম্প্রদায়িক পরিস্থিতিকে বিশৃঙ্খল করে তুলতে চাচ্ছে। গণঅভ্যুত্থান পরবর্তী সরকার ও দেশকে যারা অস্থিতিশীল করার চেষ্টার করছেন তাদের জেনে রাখা দরকার- সরকার খুব নিবিড়ভাবে দেশের জনগোষ্ঠীর সঙ্গে আছে। বিশেষ করে সংখ্যালঘু সম্পদায়ের সঙ্গে।

তিনি বলেন, সংখ্যালঘু শুধু হিন্দু সম্প্রদায় নয়, বৌদ্ধ ও অন্যান্য যারা সম্প্রদায় আছেন তাদের সবার সঙ্গে নিয়মিত সংলাপের আয়োজন হচ্ছে। নিয়মিত বোঝাপোড়া হচ্ছে এবং সরকার তাদের ন্যায্য দাবিগুলো মেনে নেয়ার ক্ষেত্রে যথেষ্ট ওপেন আছে এখনো। তাদের বিষয়ে সরকার ওয়াকিবহাল রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়