শিরোনাম
◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫৯ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরায় ছাত্র-জনতার ওপর গুলি চালানো যুবলীগ নেতা রুবেল গ্রেপ্তার

মো রফিকুল ইসলাম মিঠু, উত্তরা ঢাকা : র‍্যাব জানায়, গত ৩ আগস্ট রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণের ঘটনা ঘটে। আন্দোলনকারীদের ওপর পিস্তল দিয়ে গুলিবর্ষণ করেন রুবেল। তিনি এই ঘটনায় দায়ের করা মামলার আসামিদের একজন।

বৈষম্যবিরোধী ছাত্রদের আন্দোলনে রাজধানীর উত্তরায় পিস্তল দিয়ে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণকারী দেলোয়ার হোসেন রুবেলকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ মঙ্গলবার সকালে র‍্যাব-১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর আহনাফ রাসিফ দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রুবেলকে গাজীপুরের টঙ্গী থেকে গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাব জানায়, গত ৩ আগস্ট রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণের ঘটনা ঘটে। আন্দোলনকারীদের ওপর পিস্তল দিয়ে গুলিবর্ষণ করেন রুবেল। তিনি এই ঘটনায় দায়ের করা মামলার আসামিদের একজন।

র‍্যাব আরও জানায়, রুবেল উত্তরা পূর্ব থানা যুবলীগ কর্মী। তিনি যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী ছিলেন। তিনি পিস্তল দিয়ে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণ করেন। তাকে ডিবিতে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়