শিরোনাম
◈ ভারতের পর্যটন ভিসা চালু নিয়ে নিয়ে যে তথ্য দিলেন ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা  ◈ দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও) ◈ পাচারের অর্থ ফেরাতে সরকার কাজ শুরু করেছে: অর্থ উপদেষ্টা ◈ শিক্ষা বোর্ড ঘেরাও: শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ (ভিডিও) ◈ বিদ্যুৎ ও গ্যাসের দাম এখন থেকে সরকার নির্ধারণ করবে না : উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির ◈ সাকিবকে ফেরানোর দাবিতে বিক্ষোভ করতে এসে মার খেলেন তার ভক্তরা (ভিডিও) ◈ দুর্বল ছয়টি ব্যাংককে ১৬৪০ কোটি টাকা ঋণ দিল সবল তিন ব্যাংক ◈ অভিযুক্ত বিচারকদের বিষয়ে উচ্চ আদালতই ব্যবস্থা নেবেন: আসিফ নজরুল ◈ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান ◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:৫১ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সেনাসদর পরিদর্শনে প্রধান উপদেষ্টা ড. ইউনূস

মাসুদ আলম : আইএসপিআর জানায়, রোববার  অন্তর্বতীকালীন সরকারের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মুহাম্মদ ইউনূস প্রথমবারের মতো সেনাসদরে আগমন করেন।  প্রধান উপদেষ্টা সেনাসদরে এসে পৌঁছালে সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান তাঁকে স্বাগত জানান। 

এসময় উপস্থিত ছিলেন  পররাষ্ট্র উপদেষ্টা মোঃ তৌহিদ হোসেন,  স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী (অবঃ), মাননীয় প্রধান উপদেষ্টার প্রতিরক্ষা ও জাতীয় সংহতি উন্নয়ন বিষয়ক বিশেষ সহকারি লেফটেন্যান্ট জেনারেল আব্দুল হাফিজ (অবঃ), মন্ত্রিপরিষদ সচিব মোঃ মাহবুব হোসেন, নৌবাহিনী ও বিমানবাহিনী প্রধান, সামরিক ও অসামরিক উর্ধ্বতন কর্মকর্তাগণ, পুলিশ মহাপরিদর্শক এবং গোয়েন্দা সংস্থাসমূহ, বিজিবি, কোস্টগার্ড, আনসার ও ভিডিপি, র‍্যাব এর মহাপরিচালকগণ ও সেনাসদরের কর্মকর্তাগণ। 

এ সময়  প্রধান উপদেষ্টাকে জাতীয় নিরাপত্তার গুরুত্বপূর্ণ বিষয়াদি সম্পর্কে ব্রিফ করা হয়। পরিদর্শনকালে মাননীয় প্রধান উপদেষ্টা কর্তৃক প্রদত্ত মূল্যবান দিকনির্দেশনাসমূহ সম্মিলিতভাবে ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রণয়ন এবং বাস্তবায়নের প্রতিটি ক্ষেত্রে কার্যকরী ভূমিকা পালনে অত্যন্ত সহায়ক ভূমিকা রাখবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়