শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর, ২০২৪, ০২:২৫ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুর্যোগ-দুর্দিনে অন্তর্বর্তী সরকার মানুষের পাশে থাকবে: ধর্ম উপদেষ্টা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর: ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হুসাইন বলছেন, দেশের দুর্যোগ দুর্দিনে এই অন্তর্বর্তী সরকার দেশবাসীর কল্যাণে পাশে আছে এবং থাকবে। পাশাপাশি আলেম ওলামারাও মানুষের পাশে আছেন। আমরা লক্ষ্য করছি- ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুরে বানভাসি মানুষের পাশে আলেম-ওলামা, মাদরাসার শিক্ষার্থীরা ঝাঁপিয়ে পড়ছে। 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরমটুয়া আল-আরাবিয়া দারুল উলুম মাদরাসা প্রাঙ্গণে ত্রাণসামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ধর্ম উপদেষ্টা আরও বলেন, ফেনীতে বেসরকারি উদ্যোগে এক কোটি টাকা ব্যয়ে একটি বাঁধ নির্মাণ করা হচ্ছে। সেখানেও সরকারি উদ্যোগে কাজ চলছে। ইনশাল্লাহ এ চলমান পরিস্থিতি থেকে আমরা উদ্ধার হবো। আমরা বেশি করে আল্লাহতালার সাহায্য চাইবো।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক সুরাইয়া জাহান, পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সার্কেল মো. সোহেল রানা, সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিন ফারুক মজুমদার প্রমুখ।

পরে চরমটুয়া আল-আরাবিয়া দারুল উলুম মাদ্রাসায় পরিচালক মাওলানা আবু তাহেরের সঞ্চালনায় আল-মানাহিল ফাউন্ডেশনের উদ্যোগে ৫ শতাধিক বানভাসি মানুষের মাঝে ত্রাণসামগ্রী এবং দুই শতাধিক নারী-পুরুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়।
এর আগে সকাল সাড়ে ৭টার দিকে ধর্ম উপদেষ্টা সদর উপজেলার ভবানীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণসামগ্রী এবং বসতঘরের জন্য ঢেউটিন বিতরণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়