শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর, ২০২৪, ০৪:৩৫ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেখ হাসিনার দুর্নীতির তথ্য প্রচার করবে বিটিভি

ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগ সরকারের শাসনামলে বিরোধী দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন ব্যক্তিকে জুলুম নির্যাতনের অভিযোগ রয়েছে। এ ছাড়া গুম-অপহরণের মতো ভয়ঙ্কর মানবাধিকার লঙ্ঘনের ঘটনাও ঘটেছে। বিভিন্ন আন্দোলন দমনে কঠোরভাবে পেশীশক্তির ব্যবহার করতেও দেখা গেছে। বিভিন্ন খাতে রয়েছে বিস্তর দুর্নীতির অভিযোগও। গেল ৫ আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পতনের পর এসব নির্যাতন ও দুর্নীতির তথ্য-উপাত্ত আরও বিস্তৃতভাবে সামনে আসতে শুরু করেছে।


এবার এসব নির্যাতন, দুর্নীতি ও স্বৈরতন্ত্রের বিভিন্ন ঘটনা তুলে ধরবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। শিগগিরই চ্যানেলটি প্রচারে আসছে ‘ফ্যাসিবাদের দিনলিপি’ ও ‘নিপীড়নের গল্প’ নামের দুটি অনুষ্ঠান। যেখানে তুলে ধরা হবে এসব নির্যাতন ও দুর্নীতির তথ্য।

সম্প্রতি বিটিভির ফেসবুক পেজে অনুষ্ঠান দুটির প্রোমো প্রকাশিত হয়েছে। এরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে এই প্রোমোগুলো রীতিমতো ভাইরাল হয়ে যায়।

৩১ আগস্ট রাতে আপলোড করার পর থেকে আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত ‌ফ্যাসিবাদের দিনলিপি অনুষ্ঠানটির প্রোমো দেখেছেন ৮ লাখের বেশি দর্শক। অন্যদিকে, ‘নিপীড়নের গল্প’র প্রোমোটি দেখা হয়েছে ১০ লাখেরও বেশিবার।

তবে অনুষ্ঠান দুটি কবে প্রচারে আসছে- তা এখনও চূড়ান্ত হয়নি। জানা গেছে, দুটো অনুষ্ঠানের নির্মাণ কাজ চলছে। শিগগিরই চ্যানেলটির পর্দায় তা দেখা যাবে।

সুত্র : দৈনিক আমাদের সময় 

  • সর্বশেষ
  • জনপ্রিয়