শিরোনাম
◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস ◈ প্রায় ৯ ঘণ্টা পর আল্টিমেটাম দিয়ে শাহবাগ ছাড়লেন আউটসোর্সিং কর্মীরা ◈ মিস ইন্ডিয়া বিজয়ী মধ্যপ্রদেশের নিকিতা পোরওয়াল ◈ বিবাহবিচ্ছেদের পথে যুবরাজ হ্যারি ও মেগান মার্কল! ◈ যেভাবে পান্নুনকে হত্যা পরিকল্পনা সাজান ‘র’-এর সাবেক কর্মকর্তা বিকাশ যাদব ◈ আবারো ভারতের উইকেটে ধস, জিততে নিউজিল্যান্ডের প্রয়োজন ১০৭ ◈ দীর্ঘ কোচিং ক্যারিয়ারের সব অভিজ্ঞতা বাংলাদেশের ক্রিকেটে কাজে লাগাতে চাই: কোচ সিমন্স ◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর

প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৫১ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওমরাযাত্রীর ছদ্মবেশে পালানোর সময় বদির ক্যাশিয়ার গ্রেপ্তার

 মাসুল আলম : কক্সবাজারের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদির ক্যাশিয়ার সালাহ উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার ওমরাযাত্রীর ছদ্মবেশে দেশ থেকে পালানোর সময় সিলেটের এমএজি ওসমানী বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৯ জানায়, ইহরাম বেধে বিমান বাংলাদেশের জেদ্দাগামী একটি ফ্লাইটে চড়ে বসেছিলেন সালাউদ্দিন। বিমান রানওয়েতে থাকা অবস্থায় অর্থাৎ আকাশে উড়াল দেওয়ার ঠিক কিছুক্ষণ আগে গোপন তথ্যের ভিত্তিতে বিমানের ওই ফ্লাইটে অভিযান চালায় র‍্যাব। তখন ইহরাম বাধা অবস্থাতেই তাকে আটক করা হয়।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মধ্যে কক্সবাজারের উখিয়াতে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িত ছিলেন সালাহ উদ্দিন।

আটক সালাউদ্দিন উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি খাশিয়াবিল এলাকার জাফর আলমের ছেলে।

উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি বিরুদ্ধে বিভিন্ন সময় মাদকদ্রব্য ইয়াবা ব্যবসায় যুক্ত থাকার অভিযোগ ওঠেছে। ইয়াবা চোরচালানে জড়িতদের নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকায় তার নাম ছিল।

র‌্যাব কর্মকর্তা আবুল কালাম চৌধুরী বলেন, ‘ইয়াবা ডন বদির মাদক ব্যবসার ক্যাশিয়ার ইয়াবা গডফাদার সালাউদ্দিন মেম্বার। দেশ থেকে পালায়নকালে সিলেট বিমানবন্দর থেকে তাকে আটক করা হয়। বদির মাদক ব্যবসার হিসাব পরিচালনা করতেন সালাউদ্দিন মেম্বার।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়