শিরোনাম
◈ দীর্ঘ কোচিং ক্যারিয়ারের সব অভিজ্ঞতা বাংলাদেশের ক্রিকেটে কাজে লাগাতে চাই: কোচ সিমন্স ◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল

প্রকাশিত : ১০ আগস্ট, ২০২৪, ১২:৫৫ দুপুর
আপডেট : ১০ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রধান বিচারপতির পদত্যাগের দাবিতে সুপ্রিম কোর্টে বিক্ষোভ করছে  শিক্ষার্থীরা

মনিরুল ইসলাম  ঃ  প্রধান বিচারপতির পদত্যাগের দাবিতে সুপ্রিম কোর্টে বিক্ষোভ করছে বৈষম্যবিরোধী আন্দোলনের শিক্ষার্থীরা। শনিবার সকাল সাড়ে ১০টার পর ছাত্ররা সুপ্রিম কোর্টের ভেতরে ঢুকে পড়েন। এ সময় শিক্ষার্থীদের বিভিন্ন স্লোগান  দিতে দেখা যায়।

এর আগে প্রধান বিচারপতিকে পদত্যাগের আহ্বান জানান অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পোস্টে তিনি বলেন, ‘সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি সরকারের সঙ্গে কোনো প্রকার আলোচনা না করে ফুল কোর্ট মিটিং ডেকেছে।’

প্রধান বিচারপতি পদ থেকে পদত্যাগের আহ্বান জানিয়ে তিনি ওই পোস্টে আরও বলেন, ‘অনতিবিলম্বে বিনা শর্তে প্রধান বিচারপতি পদ থেকে পদত্যাগ করুন এবং ফুল কোর্ট মিটিং বন্ধ করুন।

এর আগে আজ শনিবার সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতিদের অংশগ্রহণে ফুলকোর্ট সভা ডেকেছিলেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান। এর প্রতিবাদে আইনজীবীরা রাস্তায় বের হয়ে আসেন। পরে সাধারণ শিক্ষার্থীরা হাইকোর্টে অবস্থান নেয়। বর্তমানে  সুপ্রিম কোর্টের ভেতরে সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভ কর্মসূচি চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়