শিরোনাম
◈ উপদেষ্টার বৈঠকের আগেই সাবেক পরিচালককে বের করে দিলেন ব্যবসায়ীরা (ভিডিও) ◈ ৪ হত্যা মামলার আসামি শ্রমিক লীগ নেতা গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার ◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন

প্রকাশিত : ০৮ আগস্ট, ২০২৪, ০১:১৫ দুপুর
আপডেট : ০৯ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাধারণ মানুষের সহযোগিতায় পুলিশ সদস্যরা কর্মস্থলে ফিরছেন, গুজবে কান না দেওয়ার আহ্বান

মাসুদ আলম :  ছাত্র আন্দোলন চলাকালীন পুলিশের ওপর ক্ষোভ ও নানা কারণে থানায় হামলার পর চলে যান পুলিশ সদস্যরা। একই সময় অনির্দিষ্টকালের কর্মবিরতির ঘোষণা দেয় ‘পুলিশ অধস্তন কর্মচারী সংগঠন’। পরে পুলিশ সদস্যদের আগামী ২৪ ঘণ্টার মধ্যে স্ব-স্ব পুলিশ লাইন্স বা কর্মস্থলে যোগদানের নির্দেশ দেন বাংলাদেশ পুলিশের নবনিযুক্ত মহাপরিদর্শক (আইজিপি) মো. ময়নুল ইসলাম।

এর পরিপ্রেক্ষিতে কর্মস্থলে ফিরতে শুরু করেছেন পুলিশ সদস্যরা। যে সকল পুলিশ সদস্য কর্মস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন তাদেরকে আসার পথে বিভিন্ন জায়গায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সহযোগিতা করছেন। 

এক বার্তায় পুলিশ হেডকোয়ার্টার্স জানায়, রাজনৈতিক দলের নেতারা, ছাত্র-ছাত্রী এবং আপামর জনসাধারণ যাতে পুলিশ সদস্যরা নিরাপদে কর্মস্থলে আসতে পারেন সেজন্য সর্বাত্মক সহযোগিতা করছেন। 

বার্তায় একই সঙ্গে জানানো হয়, পুলিশ সদস্যরা কর্মস্থলে আসার পথে বাধার সম্মুখীন হচ্ছেন মর্মে যে সংবাদ প্রচার করা হচ্ছে সেগুলোর সত্যতা পাওয়া যায়নি। সুতরাং গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ করা হলো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়