শিরোনাম
◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল

প্রকাশিত : ০৪ আগস্ট, ২০২৪, ০৪:২৩ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিএমএম আদালতের প্রধান ফটক ভেঙে হামলা চালিয়েছে আন্দোলনকারীরা

এম.এ. লতিফ, আদালত প্রতিবেদক: [২] রোববার দুপুর ১২টার দিকে তারা সিএমএম আদালতের প্রধান ফটক ভেঙে ভেতরে প্রবেশ করে হামলা চালায় আন্দোলনকারীরা। এ সময় তারা এলোপাথাড়ি ইটপাটকেল নিক্ষেপ করে।

[৩] এর আগে বেলা ১১টার দিকে লাঠি হাতে নিয়ে ভুয়া ভুয়া স্লোগান দিয়ে পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল করেন একদল যুবক। তারা ঢাকার সিএমএম আদালতের প্রধান ফটকে ইটপাটকেল নিক্ষেপ করেন।

[৪] পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে। পরে তারা মিছিল নিয়ে রায়সাহেব বাজারের দিকে চলে যায়। এসময় তারা একটি পুলিশের গাড়ি ভাঙচুর করে ও আগুন দেয়। 

[৫] এদিন চলমান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিরাপত্তার কারণে রোববার ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার ও কাশিমপুর কারাগার থেকে কোনও আসামিকে আদালতে আনা হয়নি।

[৬] এ বিষয়ে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের হাজতখানার ইনচার্জ মো. সাদিক ও ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের হাজতখানার ইনচার্জ মুরাদ হোসেন ‘আমাদের নতুন সময়’কে জানান কাশিমপুর কারাগার থেকে ঢাকার আদালতে আসামি বহনকারী কোনও প্রিজন ভ্যান আসেনি। ঢাকার কেরানীগঞ্জ থেকেও কোনও হাজতি আসামিকে আদালতে হাজির করেনি কারা কর্তৃপক্ষ। সম্পাদনা: সমর চক্রবর্তী

প্রতিনিধি/এসসি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়