শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২৪, ১১:৩৮ রাত
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২১ ঘন্টা পর ছাড়া পেলেন জবি শিক্ষার্থী আব্দুল সোবাহান

জবি প্রতিনিধি: [২] বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের  ‘মার্চ ফর জাস্টিস’ কর্মসূচি থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল সোবহানকে আটকের ২১ ঘণ্টা পর ছেড়েছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে তিনি ছাড়া পান।

[৩] সোবাহানের বড় ভাই আব্দুল রাজ্জাক আমাদের নতুন সময়কে বলেন, আমার ভাইয়ের বিরুদ্ধে পুলিশ কোন মামলা দেয়নি। মুচলেকা নিয়ে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ছেড়েছে৷ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর স্যার এ বিষয়ে অনেক সহায়তা করেছেন ৷ এজন্য সহজ হয়েছে বিষয়টি। 

[৪] জবি প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, ওই শিক্ষার্থীকে পুলিশ আটক করার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা এসপি ও থানার ওসির সঙ্গে যোগাযোগ করি। সেসময় আমাকে জানানো হয় বৃহস্পতিবারই ছেড়ে দিবেন ওই শিক্ষার্থীকে সব প্রসেসিং করে। আমরা নিশ্চিত হয়েছি শিক্ষার্থী মুক্ত হয়েছেন ইতোমধ্যে। তার বাবা-ভাই থানা থেকে তাকে বাড়িতে নিয়ে গেছেন।

[৫] প্রসঙ্গত, বুধবার (৩১ জুলাই) বিকেল ৪টার দিকে লক্ষ্মীপুরের জর্জ কোর্টের সামনে ‘মার্চ ফর জাস্টিস’ কর্মসূচি পালনের সময় আব্দুল সোবাহানকে আটক করে লক্ষ্মীপুর মডেল থানা পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়