শিরোনাম
◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস ◈ প্রায় ৯ ঘণ্টা পর আল্টিমেটাম দিয়ে শাহবাগ ছাড়লেন আউটসোর্সিং কর্মীরা

প্রকাশিত : ৩১ জুলাই, ২০২৪, ০৮:৫৯ রাত
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মৃত ব্যারিস্টার মইনুল হোসেনকে ধরতে বারিধারার বাসায় পুলিশ 

প্রয়াত সিনিয়র আইনজীবী ব্যারিস্টার মইনুল হোসেন

সুজন কৈরী: [২] সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা প্রয়াত সিনিয়র আইনজীবী ব্যারিস্টার মইনুল হোসেনকে একটি মামলায় গ্রেপ্তার করতে তার বাসায় যায় পুলিশ, জানিয়েছে তার পরিবার। 

[৩] গত বছরের ৯ ডিসেম্বর দৈনিক ইত্তেফাকের সাবেক সম্পাদকমণ্ডলীর সভাপতি মইনুল হোসেন মারা গেছেন।  

[৪] মইনুলের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, পুলিশ একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে গত সোমবার দুপুরে বারিধারার দূতাবাস সড়কের ২২ নম্বর বাড়িতে যান। ওই সময় বাসায় পরিবারের কোনো সদস্য ছিলেন না।

[৫] মইনুল হোসেনের ছেলে জাভেদ হোসেন গণমাধ্যমকে জানান, পরিবারসহ তারা বিদেশে আছেন। সোমবার তার বাবার বিরুদ্ধে জারি হওয়া একটি ওয়ারেন্ট নিয়ে পুলিশ বাসায় গিয়েছিলো। বাসার কর্মীরা তাদের ডেথ সার্টিফিকেট দেখিয়েছে। পরে তারা চলে যায়। 

[৬] এ বিষয়ে গুলশান থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালত মৃত্যুসংক্রান্ত একটি প্রতিবেদন চেয়েছিলেন। সেই প্রতিবেদন আনতে গুলশান থানার একজন পুলিশ কর্মকর্তা ওই বাসায় গিয়েছিলেন। ওই বাসায় থাকা কর্মীদের কাছ থেকে মৃত্যুসনদ আনা হয়েছে। এখন তার মৃত্যুসংক্রান্ত প্রতিবেদন আদালতে পাঠানো হবে। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়